shono
Advertisement

পুত্রসন্তানের জন্ম দিলেন ইলিয়ানা, রাখঢাক না করেই খুদের মুখ দেখিয়ে নামও ফাঁস করলেন

ইলিয়ানার সন্তানের শক্ত নামের অর্থ জানেন?
Posted: 09:15 AM Aug 06, 2023Updated: 09:15 AM Aug 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এপ্রিল মাসেই মা হওয়ার সুখবর দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন ইলিয়ানা ডিক্রুজা। অভিনেত্রীর এই পোস্ট দেখা মাত্রই হইচই শুরু হয় নেটপাড়া থেকে বলিপাড়ায়। সন্তানের বাবার খোঁজ করেও কম ট্রোলড হতে হয়নি অভিনেত্রীকে। তবে সেসব পাত্তা দেয়নি চুটিয়ে মাতৃত্ব উপভোগ করেছেন ইলিয়ানা। এবার শনিবার রাতে সন্তান ভূমিষ্ঠ হওয়ার খবর দিলেন অভিনেত্রী। সেই সঙ্গে কোনওরকম রাখঢাক না করেই বাচ্চার ছবি আর নামও শেয়ার করেছেন।

Advertisement

আগস্ট মাসের ১ তারিখে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ইলিয়ানা ডিক্রুজা। আর তার দিন চারেকের মাথায় এই সুখবর দিলেন। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে নতুন মায়ের মন্তব্য, “সন্তান আসার আমরা যে কতটা খুশি তা ভাষায় প্রকাশ করতে পারব না। মন ভরে গিয়েছে।” সদ্যোজাতের ছবির সঙ্গেই তার নাম প্রকাশ্যে এনেছেন ইলিয়ানা।

সন্তানের নাম রেখেছেন- ‘কোয়া ফোয়েনিক্স ডোলান’। এই শক্ত নামের কিন্তু গভীর অর্থ রয়েছে। বাংলা যাঁর তর্জমা করলে দাঁড়ায়- ‘যোদ্ধা’। শনিবার রাতে শুভেচ্ছায় বন্যা বয়ে যায় ইলিয়ানার পোস্টের কমেন্ট বক্সে। নার্কিস ফকরি, আথিয়া শেট্টি, হুমা কুরেশি, অর্জুন কাপুর, সোফি চৌধুরির মতো তারকারা খুদেকে দেখে আদুরে শুভেচ্ছা জানান।

[আরও পড়ুন: ১২ কোটির লোকসান, চিকিৎসার জন্য হাত পাততে হয়! ২৫ কোটি ধার নিয়ে মুখ খুললেন সামান্থা]

প্রসঙ্গত, গত এপ্রিল মাসে ইলিয়ানা তাঁর ইনস্টাগ্রামে একটি বেবি ড্রেসের ছবি পোস্ট করেছিলেন। যেখানে লেখা ছিল- ‘রোমাঞ্চ শুরু হল!’ সেই ছবির ক্যাপশনে লেখা ছিল, ‘শীঘ্রই আসছে… আমার ছোট্ট খুদের সঙ্গে দেখা করার জন্য় অধীর অপেক্ষায় আছি।’ এবার সেই অপেক্ষার অবসান। অন্যদিকে ব্যক্তিগতজীবন নিয়ে খুব একটা কথা না বললেও সম্প্রতি প্রেমিকের ছবি প্রকাশ্যে এনেছিলেন নায়িকা।

[আরও পড়ুন: একলাফে ৯০ হাজার টিকিট বিক্রি! ‘গদর ২’ মুক্তির আগেই বক্স অফিসে অক্ষয়কে হুঁশিয়ারি সানির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement