shono
Advertisement

হনুমান জয়ন্তী বিতর্কে বিজেপি নেতাকে ‘গালিগালাজ’ ইমাম বরকতির

এক চ্যানেলের অনুষ্ঠানে বিজেপি নেতাকে কী বললেন বরকতি? দেখে নিন ভিডিওয়। The post হনুমান জয়ন্তী বিতর্কে বিজেপি নেতাকে ‘গালিগালাজ’ ইমাম বরকতির appeared first on Sangbad Pratidin.
Posted: 05:56 AM Apr 12, 2017Updated: 02:42 PM Nov 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতিতে বিরোধিতার বাতাবরণ থাকে। চলে আক্রমণ, পাল্টা আক্রমণও। কিন্তু মাঝে মধ্যেই তা ছাড়ায় শালীনতার মাত্রা। আর তাতেই জমে নয়া বিতর্ক। সম্প্রতি ফের তার কেন্দ্রবিন্দুতে টিপু সুলতান মসজিদের ইমাম বরকতি। সর্বভারতীয় এক টেলিভিশন চ্যানেলের আলোচনা সভায় এক বিজেপি নেতাকে অশ্রাব্য ভাষায় আক্রমণ করতে দেখা গেল তাঁকে।

Advertisement

মমতার মাথা কেটে আনলে ১১ লক্ষ টাকা ইনাম, ঘোষণা বিজেপি নেতার  ]

সম্প্রতি হনুমান জন্ম জয়ন্তী পালন নিয়ে তীব্র বিতর্ক দেখা দিয়েছে রাজ্যে। তা নিয়েই এক আলোচনা সভার ডাক দিয়েছিল টিভি সংস্থাটি। সেখানে আরও অনেকের মতো উপস্থিত ছিলেন ইমাম বরকতি। ছিলেন বিজেপি নেতা প্রেম শুক্লাও। বাদানুবাদ চলাকালীন মেজাজ হারান ইমাম সাহেব। কোনও রাখঢাক, ক্যামেরার তোয়াক্কা না করেই একেবারে গালিগালাজ করতে শুরু করেন ওই নেতাকে। প্যানেলের অন্যান্য সদস্যরাও তখনই এই ঘটনার নিন্দা করেন।

‘পারলে মহরমে অস্ত্রের ব্যবহার বন্ধ করে দেখান মুখ্যমন্ত্রী’ ]

পরে অনুষ্ঠানের সঞ্চালকও এর নিন্দা করেন। টুইট করে জানান, এরকম অশ্রাব্য ভাষা প্রয়োগের জন্য পুলিশের উচিত তাঁকে গ্রেপ্তার করা।

এই প্রথম যে বরকতি বিতর্কের কেন্দ্রে তা অবশ্য নয়। প্রধানমন্ত্রীর নোট বাতিলের সিদ্ধান্তের বিরোধিতা করতে গিয়ে খোদ নরেন্দ্র মোদির বিরুদ্ধেই ফতোয়া জারি করে বসেছিলেন তিনি। জানিয়েছিলেন, কেউ যদি প্রধানমন্ত্রীর দাড়ি কামিয়ে, ন্যাড়া করে কালি মাখাতে পারে তবে তাঁকে ২৫ লক্ষ টাকা ইনাম দেবেন তিনি। তা নিয়ে চরম বিতর্ক দেখা দিয়েছিল। রাজনৈতিকভাবে তৃণমূল ও বিজেপির বিরোধিতা এখন সুবিদিত। কিন্তু সেই আবহে যে ভাষা প্রয়োগ করলেন বরকতি, তার নিন্দা আসছে বিভিন্ন শিবির থেকে।

এই ব্যাঙ্কে জমা নেওয়া হয় রাম নাম, এমনকী উর্দুতেও  ]

 

The post হনুমান জয়ন্তী বিতর্কে বিজেপি নেতাকে ‘গালিগালাজ’ ইমাম বরকতির appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার