shono
Advertisement

সরছে মেঘ! তবু ভারত-অস্ট্রেলিয়া দ্বিতীয় ম্যাচের আগে চিন্তা আবহাওয়া

ছুটি কাটিয়ে দ্বিতীয় ম্যাচে ফিরছেন রোহিত শর্মা।
Posted: 12:16 PM Mar 19, 2023Updated: 12:16 PM Mar 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও মেঘ, কখনও রোদ। ভারত-অস্ট্রেলিয়া দ্বিতীয় ওয়ানডে ম্যাচের আগে দুই শিবিরকেই চিন্তায় রাখছে বিশাখাপত্তনমের আবহাওয়া। শনিবার রাত পর্যন্ত যা পরিস্থিতি ছিল তাতে রবিবারের ম্যাচ আদৌ খেলা হবে কিনা সেটা নিয়েই সংশয় তৈরি হয়ে গিয়েছিল। রবিবার আবহাওয়ার খানিকটা উন্নতি হয়েছে। তবে এখনও পুরো ম্যাচ খেলা নিয়ে সংশয় কাটছে না।

Advertisement

আসলে শনিবার কার্যত দিনভর বৃষ্টি হয়েছে বিশাখাপত্তনমে। রাতের দিকেও পিচ ঢেকে রাখতে হয়েছিল কিউরেটরদের। যতটা সম্ভব মাঠেও ত্রিপল চাপা দেওয়া হয়েছিল। রবিবার সকালের দিকেও সামান্য বৃষ্টি হয়েছে। তবে আশার কথা হল, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মেঘ সরা শুরু করেছে। স্থানীয় আবহাওয়া দপ্তর বলছে, বেলা গড়ালে মেঘের সম্ভাবনা কম। সেটাই যা আশার আলো দেখা যাচ্ছে।

[আরও পড়ুন: ভিন্দ্রানওয়ালের স্মৃতি উসকে ফের অশান্ত পাঞ্জাব, কেন শুরু হয়েছিল খলিস্তানি আন্দোলন?]

এ তো গেল মেঘের কথা। এবার আসা যাক ম্যাচের কথায়। অজিদের বিরুদ্ধে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ ১-০-তে এগিয়ে গিয়েছে ভারত। টিম ইন্ডিয়া (Team India) চাইবে বিশাখাপত্তনমেই সিরিজের ফয়সলা করে নিতে। আসলে চলতি বছর ঘরের মাঠে একটা ওয়ানডে ম্যাচও হারতে হয়নি ভারতকে। অজিদের বিরুদ্ধে প্রথম ম্যাচেও যেভাবে চাপের মুখ থেকে কেএল রাহুল লোয়ার মিডল অর্ডার ব্যাটারদের নিয়ে ম্যাচ বের করে দিয়েছেন, সেটাও যথেষ্ট আত্মবিশ্বাস দিয়েছে টিম ইন্ডিয়াকে (Team India)।

[আরও পড়ুন: রাহুলের পাশে দাঁড়ানোয় মহুয়া মৈত্রকে ‘নগরবধূ’ বলে আক্রমণ, বিতর্কে বিজেপি বিধায়ক]

তার উপর ভারতীয় দলের শক্তি খানিকটা হলেও বেড়েছে। কারণ, প্রথম ম্যাচে নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) ছুটিতে ছিলেন। শ্যালকের বিয়ের ছুটি কাটিয়ে রোহিত রবিবার প্রথম একাদশে ফিরছেন। প্রথম ম্যাচে হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) অধিনায়ক রোহিতের অভাব সেভাবে বুঝতে না দিলেও টপ অর্ডারে তাঁর অনুপস্থিতি ভালই টের পেয়েছে ভারতীয় দল। রোহিত ফেরায় টপ অর্ডার অনেকটাই মজবুত হবে। ঈশানের জায়গায় খেলবেন তিনি। তাছাড়া দলে আর কোনও বদলের সম্ভাবনা তেমন নেই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement