shono
Advertisement

‘এটাই আমার শেষ বিশ্বকাপ’, ওয়ানডে দলে ফেরার জন্য আইপিএলকে পাখির চোখ করছেন ভারতের তারকা বোলার

এবারের আইপিএলে কেকেআর দলের অন্যতম ভরসা এই তারকা পেসার।
Posted: 03:46 PM Mar 29, 2023Updated: 03:48 PM Mar 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপের দলে সুযোগ পেতে এবারের আইপিএলকে অতিরিক্ত গুরুত্ব দিচ্ছেন উমেশ যাদব (Umesh Yadav)।

Advertisement

কলকাতা নাইট রাইডার্সের (KKR) অন্যতম সদস্য উমেশ। এবারের সংস্করণের জন্য নির্দিষ্ট কিছু লক্ষ্য রাখছেন তিনি। উমেশ বলছেন, ”প্রতি চার বছর অন্তর বিশ্বকাপ হয়। এটাই আমার শেষ সুযোগ। আইপিএলে আমি ভাল করতে চাই। ওয়ানডে ফরম্যাটে প্রত্যাবর্তন ঘটাতে চাই।”

[আরও পড়ুন: আইপিএলের কয়েকটি ম্যাচে বিশ্রাম নেবেন রোহিত, হিটম্যানের অনুপস্থিতিতে নেতৃত্ব দেবেন কে?]

 

পরের বিশ্বকাপে উমেশ যাদব দলে থাকবেন কিনা সেই ব্যাপারে রয়েছে ঘোর অনিশ্চয়তা। সেই কারণে উমেশ যাদব বলছেন, ”পরের বছরের বিশ্বকাপের সময়ে আমি দলে থাকতে পারব কিনা জানি না। সেই কারণেই এই মরশুমটাকে কাজ লাগাতে চাই। পরের চার বছরের অপেক্ষায় থাকতে চাই না।”

উমেশের বয়স এখন ৩৫। লাল বলের ক্রিকেটে ভারতীয় দলের হয়ে তিনি খেললেও সাদা বলের ক্রিকেটে উমেশ যাদব নিয়মিত নন। চার বছর আগে উমেশ যাদব শেষ বার ওয়ানডে খেলেছিলেন দেশের হয়ে।
গতবারের টুর্নামেন্টে কেকেআর দলের হয়ে ১২টি ম্যাচে ১৬টি উইকেট নেন উমেশ।

তাঁর সম্পর্কে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা বলেন, ”সাফল্য পাওয়ার জন্য উমেশ যাদব ও মহম্মদ শামির মতো বোলারকে কোনও একটি বিশেষ ফরম্যাটে খেলার দরকার নেই। নিজেদের প্রমাণ করেছে ওরা। তরুণ ক্রিকেটারদের প্রমাণ করতে হয় কিন্তু ওদের দরকার নেই। ওরা যদি ফিট থাকে তাহলে ওদের ডাকা হবে। আইপিএলে উমেশ যাদব কীরকম খেলে তা আমরা জানি।”

এসে গিয়েছে আরও একটি আইপিএল। বেগুনি জার্সির হয়ে বল হাতে আগুন ঝরাবেন উমেশ, এমনটাই আশা করছেন ভক্তরা। 

[আরও পড়ুন: ‘রহস্য স্পিনার নামটাই অহেতুক চাপে ফেলে দেয়’, বলছেন কলকাতার নাইট বরুণ চক্রবর্তী]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement