shono
Advertisement

করোনার জন্য জৌলুসহীন হচ্ছে ভারতের হাজারতম ওয়ানডে, দলে ঢুকলেন ঈশান

আহমেদাবাদেই হাজারতম ওয়ানডে খেলতে চলেছে ভারত।
Posted: 11:45 AM Feb 04, 2022Updated: 12:27 PM Feb 04, 2022

স্টাফ রিপোর্টার: ভারতীয় শিবিরে করোনার (Coronavirus) থাবা যতই চওড়া হোক, কোনওভাবেই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ বাতিল করতে রাজি নয় বিসিসিআই (BCCI)। বোর্ড চাইছে, যেভাবেই হোক সিরিজের আয়োজন করতে। সেজন্য করোনা আক্রান্ত তারকাদের পরিবর্ত হিসাবে আরও এক তারকার নাম ঘোষণা করা হয়েছে। টি-২০ স্পেশ্যালিস্ট ঈশান কিষান (Ishan Kishan) ঢুকে পড়েছেন ওয়ানডে দলে। আগেই ধাওয়ানদের পরিবর্ত হিসাবে মায়াঙ্ক আগরওয়ালের নাম ঘোষণা করা হয়েছিল।

Advertisement

এখনও পর্যন্ত মোট পাঁচজন ভারতীয় ক্রিকেটার করোনা আক্রান্ত হয়েছেন। শিখর ধাওয়ান, রুতুরাজ গায়কোয়াড়, শ্রেয়স আইয়ার, নবদীপ সাইনির পর আক্রান্ত হয়েছেন অক্ষর প্যাটেলও (Axar Patel)। ভারতীয় দলের বাকি ক্রিকেটাররা বৃহস্পতিবার ট্রেনিংয়ে নেমে পড়েছেন। মায়াঙ্ক আগরওয়ালকে উড়িয়ে নিয়ে আসা হয়েছে। মায়াঙ্ক অবশ্য প্রথম ম্যাচের আগে ট্রেনিংয়ে নামতে পারবেন না। এখন তাঁকে তিনদিন কোয়ারেন্টাইনে থাকতে হবে। আর প্রথম ম্যাচের দিনই মায়াঙ্কের কোয়ারেন্টাইনের মেয়াদ শেষ হচ্ছে।

[আরও পড়ুন: রনজি খেলে নিজেদের প্রমাণ করো, পূজারা-রাহানেদের বলে দিলেন সৌরভ]

তবে, সিরিজ হলেও ভারতের হাজারতম ওয়ানডে ম্যাচ হবে একেবারেই জৌলুসহীন। বছর ছয়েক আগে কানপুরে ভারতীয় দলের পাঁচশোতম টেস্ট নিয়ে কী পরিমাণ উৎসব চলেছিল, সেটা হয়তো অনেক ক্রিকেটপ্রেমীরই মনে রয়েছে। প্রাক্তন ভারত অধিনায়ক থেকে শুরু করে অনেক প্রাক্তন ক্রিকেটারদের নিয়ে আসা হয়েছিল। ভারতীয় ক্রিকেটের অন্যতম স্মরণীয় মাইলস্টোনকে আরও স্মরণীয় করে রাখা হয়েছিল।

[আরও পড়ুন: স্বপ্নপূরণের মাঝে কেবল ইংল্যান্ড, ফাইনালের আগে ধুলদের কী টিপস দিলেন বিরাট?]

ছ’ বছর পর ভারতীয় ক্রিকেট আরও একটা মাইলফলকের সামনে। আহমেদাবাদে হাজারতম ওয়ানডে খেলতে নামছে ভারতীয় দল (Indian Team)। অথচ এবার সেরকম কোনও অনুষ্ঠানই করতে পারছে না ভারতীয় বোর্ড। বৃহস্পতিবার বোর্ডে খবর নিয়ে জানা গেল, আলাদা করে কিছুই হচ্ছে না। কারণটা অবশ্যই করোনা। ৬ ফেব্রুয়ারি থেকে আহমেদাবাদে ওয়ানডে সিরিজ শুরু হচ্ছে। প্রথম ম্যাচটাই ভারতীয় দলের হাজারতম ম্যাচ হতে চলেছে। কিন্তু করোনার জন্য আহমেদাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন ঘোষণা করে দিয়েছে, তিনটে ম্যাচেই হবে দর্শকশূন্য স্টেডিয়ামে। আর করোনাবিধির কথা মাথায় রেখে বাড়তি কোনওরকম কিছু হবে না বলেই বোর্ড সূত্রে জানানো হল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement