shono
Advertisement

প্রশিক্ষণ চলাকালীন ওড়িশায় ভেঙে পড়ল বিমান, দুই পাইলটের মৃত্যু

কারণ নিয়ে ধোঁয়াশা তুঙ্গে। The post প্রশিক্ষণ চলাকালীন ওড়িশায় ভেঙে পড়ল বিমান, দুই পাইলটের মৃত্যু appeared first on Sangbad Pratidin.
Posted: 10:17 AM Jun 08, 2020Updated: 10:17 AM Jun 08, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাতসকালে দুর্ঘটনা। ওড়িশায় ভেঙে পড়ল প্রশিক্ষণরত বিমান। দুর্ঘটনায় দুজন বিমান চালকের মৃত্যু হয়েছে। তাঁদের মধ্যে একজন প্রশিক্ষণরত মহিলা বিমান চালক ও অপরজন ইনস্ট্রাকটর। সোমবার সকালে ওড়িশার ঢেঙ্কানল জেলার কামাখ্যা শহরের কাছে দুর্ঘটনাটি ঘটে। তবে দুর্ঘটনার কারণ এখনও অজানা।

Advertisement

জানা গিয়েছে, বিমানটি সরকারি বিমান প্রশিক্ষণ কেন্দ্র বা Government Aviation Training Institute (GATI)-র ছিল। রোজকার মতোই এদিন সকালে  বিমান ওড়ানোর প্রশিক্ষণ চলছিল। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, আচমকাই বিমানটি মাটিতে পড়ে যায়। সঙ্গে সঙ্গে দাউদাউ করে আগুন ধরে যায়। কোনওরকমে দুজন চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু ততক্ষণে দুজনেরই মৃত্যু হয়েছে বলে জানান ডাক্তাররা। দেহদুটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

[আরও পড়ুন : জঙ্গিদমনে বড় সাফল্য, ১২ ঘণ্টার অভিযানে কাশ্মীরে খতম চার জেহাদি]

পুলিশ সূত্রে খবর, মৃত দুনের মধ্যে একজন বিমান ওড়ানোর প্রশিক্ষণ নিচ্ছিলেন। তামিলনাড়ুর বাসিন্দা আনিশা ফতেমা এই সংস্থার ছাত্রী ছিলেন। অপরজন সংস্থার ইন্সট্রাক্টর ছিলেন। নাম সঞ্জয় ঝাঁ। বিহারের বাসিন্দা। শেষ পাওয়া খবর অনুযায়ী, ঘটনাস্থলে পুলিশ পৌঁচছে। তদন্ত শুরু হয়েছে। কিন্তু কেন এই দুর্ঘটনা ঘটল, তা এখনও জানা যায়নি। প্রাথমিক তদন্তের পুলিশের ধারণা, খারাপ আবহাোয়ার কারণে এই দুর্ঘটনা ঘটেছে। তবে বিমানের যান্ত্রিক গোলযোগের বিষয়টিও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

[আরও পড়ুন : সঞ্জয় রাউতের কটাক্ষের পরই উদ্ধবের সঙ্গে সাক্ষাৎ অভিনেতা সোনু সুদের]

The post প্রশিক্ষণ চলাকালীন ওড়িশায় ভেঙে পড়ল বিমান, দুই পাইলটের মৃত্যু appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement