shono
Advertisement
Haryana

পঞ্চকুলায় ভয়াবহ দুর্ঘটনা, বাস উলটে গুরুতর আহত ৪০ স্কুল পড়ুয়া

অভিযুক্ত বাস চালক ও কন্ডাক্টরকে ইতিমধ্যেই সাসপেন্ড করেছে রাজ্য পরিবহণ দপ্তর।
Published By: Amit Kumar DasPosted: 02:33 PM Jul 08, 2024Updated: 02:33 PM Jul 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাত সকালে ভয়াবহ দুর্ঘটনা হরিয়ানার পঞ্চকুলায়। স্কুলে যাওয়ার পথে ৭০ জন পড়ুয়াকে নিয়ে উলটে গেল বাস। ভয়াবহ এই দুর্ঘটনায় গুরুতর আহত ৪০ জন পড়ুয়া। বাসে পড়ুয়ারা ছাড়াও সওয়ার ছিলেন বেশ কয়েকজন যাত্রী। তাঁদের মধ্যে অনেকেই আহত হয়েছেন বলে জানা যাচ্ছে। আহতদের উদ্ধার করে ইতিমধ্যেই নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।

Advertisement

প্রাথমিক তদন্তে পুলিশের তরফে জানানো হয়েছে, অত্যন্ত দ্রুত গতিতে ছুটছিল বাসটি। অত্যধিক গতির জেরে নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায় বাসটি। জানা যাচ্ছে, দুর্ঘটনাটি ঘটে পিঞ্জোরের নউলটা গ্রামের কাছে। দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে উদ্ধার কাজে হাত লাগান স্থানীয়রা। তড়িঘড়ি আহত পড়ুয়াদের ভর্তি করা হয় পিঞ্জর এবং সেক্টর ৬ সিভিল হাসপাতালে। আহতদের মধ্যে এক মহিলার অবস্থা আশঙ্কাজনক। তাঁকে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলেও পরে চণ্ডীগড়ের এক হাসপাতালে স্থানন্তর করা হয়।

[আরও পড়ুন: আস্থা ভোটে সহজ জয় হেমন্তের, বিধানসভা থেকে ওয়াক আউট বিরোধীদের]

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, অতিরিক্ত যাত্রী নিয়ে অত্যন্ত দ্রুত গতিতে ছুটছিল বাসটি। পথে একটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে রাস্তা খারাপ হওয়ার জেরে নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায় সেটি। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। দুর্ঘটনার পর পরই রাজ্য পরিবহণ দপ্তর সাসপেন্ড করেছে দুর্ঘটনাগ্রস্থ বাসের চালক ও কন্ডাক্টরকে। এদিকে আহত পড়ুয়াদের নাম ও পড়ুয়াদের পরিচয় জানার চেষ্টা চলছে।

[আরও পড়ুন: সাধারণ আলমারির পিছনে গোপন বাঙ্কার! কুলগামে ৪ জঙ্গির মৃত্যুর পর প্রকাশ্যে ‘নিপুণ শিল্পকর্ম’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সাত সকালে ভয়াবহ দুর্ঘটনা হরিয়ানার পঞ্চকুলায়।
  • স্কুলে যাওয়ার পথে ৭০ জন পড়ুয়াকে নিয়ে উলটে গেল বাস।
  • ভয়াবহ এই দুর্ঘটনায় গুরুতর আহত ৪০ জন পড়ুয়া।
Advertisement