shono
Advertisement

কাকভোরে ভয়াবহ অগ্নিকাণ্ড মহারাষ্ট্রে, মৃত ২ শিশু-সহ ৭

Published By: Biswadip DeyPosted: 08:43 AM Apr 03, 2024Updated: 09:19 AM Apr 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়াবহ অগ্নিকাণ্ড মহারাষ্ট্রে (Maharashtra)। বুধবার ভোর চারটে নাগাদ আগুন লাগে ছত্রপতি শম্ভজি নগরের এক দর্জির দোকানে। সঙ্গে সঙ্গে আতঙ্ক ছড়িয়ে পড়ে। দ্রুত এলাকায় পৌঁছে আগুন নেভায় দমকল। কিন্তু মৃত্যু হয় ৭ জনের। মৃতদের মধ্যে দুটি শিশু, তিনজন মহিলা ছিল বলে জানা গিয়েছে।

Advertisement

শম্ভজিনগরের পুলিশ কমিশনার মনোজ লোহিয়া জানিয়েছেন, আলম টেলার্স শপ নামের এক দোকানে ভোরবেলা আগুন লাগে। উপরের তলায় থাকতেন বাড়ির বাসিন্দারা। কিন্তু আগুন উপরের তলা পর্যন্ত পৌঁছয়নি। তবুও ধোঁয়ায় দমবন্ধ হয়েই সেখানে থাকা ৭ জনের মৃত্যু হয়েছে। প্রাথমিক ভাবে এমনটাই অনুমান করা হচ্ছে।

[আরও পড়ুন: ‘তৃণমূলের নেতাদের হয়ে দালালি!’ পুলিশকে আঙুল উঁচিয়ে হুমকি সৌমিত্রর]

পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানাচ্ছে পুলিশ। আগুন কী করে লাগল তা এখনও জানা যায়নি। আশপাশের বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মৃতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেই রিপোর্ট পেলে বিষয়টি আরও পরিষ্কার হবে বলে মনে করছেন তদন্তকারীরা। 

এদিকে মঙ্গলবার রাতে আগুন লেগেছিল তেলেঙ্গানার এক কলোনিতে। সেখানকার এক ফিনাইল কারখানা থেকে আচমকাই আগুনের শিখা ও ধোঁয়া বেরতে দেখা যায়। দ্রুত আগুনের মাত্রা বাড়তে থাকে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায় দমকল। এই দুর্ঘটনায় অবশ্য কোনও হতাহতের কথা জানা যায়নি।

[আরও পড়ুন: মধ্যপ্রদেশে খতম শীর্ষ নেত্রী ক্রান্তি, ছত্তিশগড়ে এনকাউন্টারে নিহত ৮ মাওবাদী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement