shono
Advertisement
Nainital

ঘুরতে গিয়ে মর্মান্তিক পরিণতি, নৈনিতালে দুর্ঘটনায় মৃত্যু ৭ নেপালি পর্যটকের

আহত হয়েছেন পড়শি দেশের আরও দুই নাগরিক।
Posted: 02:26 PM Apr 09, 2024Updated: 02:27 PM Apr 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঘুরতে গিয়ে মর্মান্তিক পরিণতি। উত্তরাখণ্ডের নৈনিতালে দুর্ঘটনায় প্রাণ হারালেন ৮ জন। যাঁদের মধ্যে রয়েছেন ৭ জন নেপালি পর্যটক। আহত হয়েছেন পড়শি দেশের আরও দুই নাগরিক। হাসপাতালে চিকিৎসা চলছে তাঁদের। ঘটনায় শোকপ্রকাশ করেছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি।

Advertisement

মঙ্গলবার ঘটনাটি ঘটে নৈনিতালের কাছে বেতালঘাট এলাকায়। স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, এদিন ৯ জন নেপালিকে নিয়ে ওই অঞ্চল দিয়ে যাচ্ছিল একটি গাড়ি। তখনই দুর্ঘটনার কবলে পড়ে সেটি। নিয়ন্ত্রণ হারিয়ে ১৫০ ফুট গভীর খাদে গিয়ে পড়ে পর্যটকের গাড়িটি। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় রাজ্য বিপর্যয় মোকাবিলা দল। সেখান থেকে ৮ জনের দেহ উদ্ধার করা হয়। আহত দুজনকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠানো হয়। মৃত ৭ নেপালি নেপালের মহেন্দ্রনগরের বাসিন্দা ছিলেন। ঘটনায় মৃত্যু হয় গাড়ির চালক রাজেন্দ্র কুমারের। তিনি থাকতেন বেতালঘাটে।

[আরও পড়ুন: নির্বাচনের আগে চড়ছে শেয়ার বাজার, প্রথমবার ৭৫ হাজারের গণ্ডি পার সেনসেক্সের]

এই দুর্ঘটনায় গভীর শোকপ্রকাশ করে উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিং ধামি এক্স হ্যান্ডেলে লেখেন,'নৈনিতালের দুর্ভাগ্যজনক ঘটনাটির কথা আমি শুনেছি। ৭ জন নেপালি-সহ ৮জন প্রাণ হারিয়েছেন। আমি তাঁদের আত্মার শান্তি কামনা করি। মৃতদের পরিবারের প্রতি আমার গভীর সমবেদনা রইল। আহতরা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।'

[আরও পড়ুন: দিল্লিতে প্রতিবাদের আঁচ বাড়াচ্ছে তৃণমূল, সকাল থেকে থানার বাইরে অবস্থান, যোগ দিল আপও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মঙ্গলবার ঘটনাটি ঘটে নৈনিতালের কাছে বেতালঘাট এলাকায়। স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, এদিন ৯ জন নেপালিকে নিয়ে ওই অঞ্চল দিয়ে যাচ্ছিল একটি গাড়ি।
  • তখনই দুর্ঘটনার কবলে পড়ে সেটি। নিয়ন্ত্রণ হারিয়ে ১৫০ ফুট গভীর খাদে গিয়ে পড়ে পর্যটকের গাড়িটি। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় রাজ্য বিপর্যয় মোকাবিলা দল।
  • সেখান থেকে ৮ জনের দেহ উদ্ধার করা হয়। আহত দুজনকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠানো হয়। মৃত ৭ নেপালি নেপালের মহেন্দ্রনগরের বাসিন্দা ছিলেন। ঘটনায় মৃত্যু হয় গাড়ির চালক রাজেন্দ্র কুমারের।
Advertisement