shono
Advertisement

‘ভারত জোড়ো যাত্রা’য় রাহুল গান্ধীর হাতে হাত রেখে ছবি, মুখ খুললেন দক্ষিণী অভিনেত্রী

হাতে হাত রাখা ছবি পোস্ট করে রাহুলকে কটাক্ষ করেন বিজেপি নেত্রী।
Posted: 11:01 AM Oct 30, 2022Updated: 11:52 AM Oct 30, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী পুনম কৌরের (Poonam Kaur) হাত ধরে দাঁড়িয়ে রয়েছেন রাহুল গান্ধী। সম্প্রতি এমনই ছবি পোস্ট করে রাহুলকে একহাত নেয় বিজেপি। এবার এই ইস্যুতে সরব অভিনেত্রী। গেরুয়া শিবিরকে পালটা জবাব দিলেন পুনম। কেন রাহুল তাঁর হাত ধরেছিলেন, সে ব্যাখাও দিলেন তিনি।

Advertisement

ঘটনার সূত্রপাত তেলেঙ্গানায় কংগ্রেসের ‘ভারত জোড়ো যাত্রা’ দিয়ে। তাতেই অংশ নেন অভিনেত্রী পুনম কৌর। সেখানে রাহুল গান্ধীর সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে। ভাইরাল হওয়া ছবিটিতে সুন্দরী অভিনেত্রীর হাত ধরে দাঁড়িয়ে থাকতে দেখা যায় রাহুলকে। ওই ছবিটি টুইট করে বিজেপি নেত্রী প্রীতি গান্ধী রাহুলকে কটাক্ষ করেন। লেখেন, “দাদুর পদাঙ্কই অনুসরণ করছেন।”

[আরও পড়ুন: গোটা শরীর রক্তমাখা, বাঁ হাতে কাটা ডান হাত, মগরায় ছিনতাইবাজের দৌরাত্ম্যে অঙ্গহানি প্রৌঢ়ের]

তার পালটা জবাবও দিয়েছে কংগ্রেস। প্রীতি গান্ধী অসুস্থ মানসিকতার মানুষ বলেই পালটা কটাক্ষ করেছে হাত শিবির।

প্রীতিকে যোগ্য জবাব দিয়েছেন খোদ অভিনেত্রী পুনম কৌর। অভিনেত্রী জানান, তিনি পড়ে যাচ্ছিলেন। আর ঠিক সেই সময় তাঁকে বাঁচান রাহুল গান্ধী। এ ধরনের টুইট নারীশক্তিকে অপমান করা ছাড়া আর কিছুই নয়।

উল্লেখ্য, দীপাবলির পর ফের ‘ভারত জোড়ো যাত্রা’ (Bharat Jodo Yatra) শুরু হয়েছে। এই কর্মসূচির দ্বিতীয় পর্যায়ের শুরুর দিনই নারায়ণপেট এবং ভদ্রচলম জেলায় একেবারে ভিন্ন মুডে দেখা যায় কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীকে। আদিবাসী ছন্দে স্থানীয় মহিলা ও পুরুষদের সঙ্গে কোমর দোলাতে দেখা গিয়েছে তাঁকে। স্থানীয় ঐতিহ্য মেনে মাথায় চাপিয়েছিলেন শিং-ও। নিজের টুইটার হ্যান্ডেল থেকে সেই ভিডিও পোস্ট করেছেন রাহুল।

[আরও পড়ুন: ‘বিদেশ থেকে গরু আমদানির মতো চাহিদা নেই বাংলাদেশে’, বিস্ফোরক তথ্যমন্ত্রী হাছন মাহমুদ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement