shono
Advertisement

‘প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই’, জন্মদিনে বিজেপি নেতার ‘উপহার’রাহুলকে

জন্মদিনে রাহুলকে শুভেচ্ছা মোদি, মমতার। The post ‘প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই’, জন্মদিনে বিজেপি নেতার ‘উপহার’ রাহুলকে appeared first on Sangbad Pratidin.
Posted: 03:43 PM Jun 19, 2018Updated: 04:13 PM Jun 19, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যশবন্ত সিনহা, কীর্তি আজাদ, শত্রুঘ্ন সিনহাদের তালিকায় এবার নাম লেখালেন একদা আদবানি ঘনিষ্ঠ বিজেপি নেতা সুধীন্দ্র কুলকার্ণি। রাহুল গান্ধীকে দেশের পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে দেখচে চাই, দিল্লিতে এক অনুষ্ঠানে হাজির হয়ে একথা বলেন সুধীর। তাঁর মতে, দেশের সামনে আগুয়ান কঠিন সমস্যাগুলির সমাধান করতে রাহুল গান্ধীর মত যোগ্য নেতাকেই প্রয়োজন ভারতের। জন্মদিনে রাহুলকে দেওয়ার কুলকার্ণির এই সার্টিফিকেট রীতিমতো অস্বস্তিতে বিজেপি।

Advertisement

[নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ল গাড়ি, মৃত্যু ছয় শিশুর]

আদবানি ঘনিষ্ঠ এই নেতার মতে চিন, পাকিস্তান-কাশ্মীরের মত গুরুত্বপূর্ণ ইস্যুতে পুরোপুরি ব্যর্থ হয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কাশ্মীরের মত জ্বলন্ত সমস্যার সমাধানের জন্য রাহুলের মত ‘ভাল মনের’ নেতার প্রয়োজন। কুলকার্ণি বলেন, রাহুল একজন সহমর্মী নেতা। সাম্প্রতিক অতীতে কোনও নেতাই রাহুলের মত ভালবাসার রাজনীতির কথা বলার সাহস পাননি। রাহুলের জন্য বেশ কিছু পরামর্শও দিয়েছেন কুলকার্ণি। তিনি বলেন, রাজীব গান্ধীর মত রাহুলেরও উচিত প্রতিবেশী দেশগুলিতে ঘুরে আসা। সে দেশের নেতাদের সঙ্গে দেখা করে সীমান্ত সমস্যা সমাধানের উপযুক্ত রাস্তা খুঁজে বের করা। রাহুলের মতো তরুণ নেতার দ্বারাই যে আলোচনার রাস্তায় সমস্যার সমাধান হবে তা নিয়েও আশাবাদী কুলকার্ণি। ১৯-এর নির্বাচনের আগে কুলকার্ণির এই বক্তব্যে অস্বস্তি বাড়ছে বিজেপির।

[আমজনতাকে সততার সঙ্গে কর জমার আবেদন জেটলির]

এদিকে জন্মদিনে রাজনৈতিক দূরত্ব ভুলে কংগ্রেস সভাপতির দীর্ঘায়ু কামনা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রাহুল গান্ধির সুস্বাস্থ্য কামনা করেন তিনি। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন কংগ্রেস সভাপতিকে। শুভেচ্ছা জানিয়েছেন একাধিক কেন্দ্রীয় মন্ত্রীকেও। দলীয় সভাপতির ৪৮ তম জন্মদিনে উৎসবের মেজাজ দিল্লিতে কংগ্রেস সদর দপ্তরেও।

The post ‘প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই’, জন্মদিনে বিজেপি নেতার ‘উপহার’ রাহুলকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement