shono
Advertisement

ফের অধরা অমৃতপাল, পাঞ্জাব পুলিশের চোখে ধুলো দিয়ে পালালেন খলিস্তানি নেতা

অমৃতপালের সঙ্গী পাপলপ্রীতও ছিলেন তাঁর সঙ্গে।
Posted: 08:52 AM Mar 29, 2023Updated: 08:52 AM Mar 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের পুলিশের চোখে ধুলো দিয়ে পালালেন খলিস্তানি (Khalistani) সংগঠন ‘ওয়ারিস পাঞ্জাব দে’র প্রধান অমৃতপাল সিং (Amritpal Singh)। গত কয়েকদিন ধরে তাঁর খোঁজে চিরুনি তল্লাশি চালাচ্ছে পুলিশ। এই পরিস্থিতিতে মঙ্গলবার সন্ধেয় অমৃতপাল ও তাঁর সঙ্গী পাপলপ্রীত সিংকে ফের নাগালে পেয়েও ধরতে পারলেন না পাঞ্জাব পুলিশকর্মীরা।

Advertisement

ঠিক কী হয়েছিল? একটি সাদা ইনোভা গাড়ি পাঞ্জাবের ফাগওয়াড়া থেকে হোশিয়ারপুর যাচ্ছিল। পুলিশের সন্দেহ হয় গাড়িটিতে অমৃতপাল রয়েছেন। একটি পুলিশ চেকপোস্ট পেরনোর পরই গাড়িটি এক গুরদ্বারে দাঁড়ায়। আর তখনই সেখান থেকে নেমে চম্পট দেন অমৃতপাল ও পাপলপ্রীত। তবে এরই পাশাপাশি দু’জন সন্দেহভাজনকে অবশ্য আটক করতে পেরেছে পুলিশ। ওই দু’জন ইনোভা গাড়িটিকে পিছু নিচ্ছিলেন। এরপরই পুলিশ স্থানীয় এলাকাগুলি তন্নতন্ন করে তল্লাশি চালায়। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত কোনও সন্ধান পেলেনি পলাতক খলিস্তানি নেতার।

[আরও পড়ুন: ‘রাশিয়া-ইউক্রেনের লড়াই ২৪ ঘণ্টায় থামিয়ে দিতে পারি’, ট্রাম্পের দাবি ঘিরে শোরগোল]

গতকাল, মঙ্গলবার এক সিসিটিভি ফুটেজের কথা জানা যায়। যেখানে অমৃতপাল সিংকে দেখা গিয়েছে বলে দাবি পুলিশের। সেখানে দেখা গিয়েছিল অমৃতপালের মাথায় পাগড়ি নেই। তাঁর পরনে ডেনিম জ্যাকেট, চোখে সানগ্লাস। মুখে ছিল মাস্ক। তাঁর সঙ্গী পাপলজিৎ সিংকেও দেখা গিয়েছে ফুটেজে। মাস্কে মুখ ঢাকা ছিল তাঁরও। ফুটেজটি ২১ মার্চের। অর্থাৎ গত মঙ্গলবারের। এবার ফের পাঞ্জাবে দেখা মিলল অমৃতপালের। যা থেকে পরিষ্কার, পাঞ্জাব, হরিয়ানা ও দিল্লি ঘুরে গা-ঢাকা দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন ওই খলিস্তানি নেতা।

[আরও পড়ুন: ফের শেয়ার বাজারে ধাক্কা, এবার আদানি গোষ্ঠীর সবক’টি শেয়ারে ধস নামল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement