shono
Advertisement

শ্বাসকষ্টজনিত সমস্যা, তিহাড় জেল হাসপাতালে ভরতি অনুব্রত মণ্ডল

এখন কেমন আছেন তৃণমূল নেতা?
Posted: 05:37 PM Mar 27, 2023Updated: 05:48 PM Mar 27, 2023

সোমনাথ রায়, নয়াদিল্লি: শ্বাসকষ্টজনিত সমস্যা। তিহাড় জেল হাসপাতালে ভরতি করা হল গরু পাচার মামলায় ধৃত অনুব্রত মণ্ডলকে। হাসপাতাল সূত্রে খবর, অনুব্রতর শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। 

Advertisement

দীর্ঘদিন ধরেই অসুস্থ বীরভূমের দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। একাধিক সমস্যা রয়েছে তাঁর। সেই অসুস্থতাকে হাতিয়ার করে একাধিকবার কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তদন্তে বাধা দেওয়ার চেষ্টাও করেছেন তিনি। যদিও তাতে বিশেষ লাভ হয়নি। অবশেষে গ্রেপ্তার করা হয় তাঁকে। দীর্ঘদিন আসানসোল জেলে ছিলেন তিনি। পরবর্তীতে তাঁর ঠাঁই হয়েছে তিহাড় জেলে। 

[আরও পড়ুন: PC’র আবেদন পুলিশের, আদালতে দাঁড়িয়ে জিতেন্দ্রর কটাক্ষ, ‘বাংলায় এখন পিসির গুরুত্বই বেশি’]

জানা গিয়েছে,  সেখানে থাকাকালীন আচমকাই শ্বাসকষ্টজনিত সমস্যা দেখা দেয় অনুব্রতর। সঙ্গে সঙ্গে তাঁকে ভরতি করা হয় তিহাড় জেল হাসপাতালে। অক্সিজেন দেওয়া হয় কেষ্টকে। সূত্রের খবর, বর্তমানে স্থিতিশীল তৃণমূল নেতা। তবে এখনও সম্পূর্ণ সুস্থ নন। চিকিৎসকদের পর্যবেক্ষনে রয়েছেন তিনি। 

প্রসঙ্গত, নিজের গড় ছেড়ে দিল্লিতে মন টিকছে না কেষ্টর। তাই দিন কয়েকআগেই দিল্লির রাউস অ্য়াভিনিউ কোর্টের দ্বারস্থ হন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। আরজি একটাই, তিহাড় নয়, আসানসোল জেলে ফিরতে চান তিনি। মামলার শুনানি ৩ এপ্রিল। 

[আরও পড়ুন: বনগাঁ সীমান্ত থেকে গ্রেপ্তার বাংলাদেশি যুবক, মিলল জঙ্গি যোগের প্রমাণ!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement