shono
Advertisement

ডাইনি সন্দেহে অসমে জীবন্ত পুড়িয়ে হত্যা মহিলাকে! গ্রেপ্তার প্রতিবেশী ‘তান্ত্রিক’-সহ ৪

অসমের শোনিতপুর জেলায় চাঞ্চল্য। পলাতক দুই অভিযুক্ত।
Posted: 01:55 PM Dec 26, 2023Updated: 12:00 PM Dec 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের দেশে ডাইনি সন্দেহের অভিশাপ, কুসংস্কারের বলি। অসমে (Assam) মারধরের পর ৩০ বছর বয়সি এক মহিলাকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল। সে রাজ্যের শোনিতপুর জেলায় ঘটেছে মর্মান্তিক ওই ঘটনা। ঘটনায় এখনও পর্যন্ত প্রতিবেশী ‘তান্ত্রিক’-সহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। দুই অভিযুক্ত পলাতক। তাঁদের খোঁজে তদন্তকারীরা।

Advertisement

মৃতের নাম সঙ্গীতা কাটি। শোণিতপুরের নিজ বাহবারি গ্রামের বাসিন্দা তিনি। সঙ্গীতাকে হত্যায় অন্যতম অভিযুক্ত প্রতিবেশী ‘তান্ত্রিক’ সুরজ ভাগুয়ার। প্রত্যক্ষদর্শীরা জানান, সঙ্গীতাকে বাড়ি থেকে টেনে বের করে বেধড়ক মারধর করা হয়। তাঁর স্বামী রাম কাটিকে গাছের সঙ্গে বেঁধে রাখা হয়। আগেই ডাইনি অপবাদে লোক যোগাড় করেছিল অভিযুক্ত সুরজ। তিনি সঙ্গীতার গায়ে আগুন ধরিয়ে দেওয়া দেন বলে অভিযোগ।

 

[আরও পড়ুন: বান্ধবীকে বড়দিনের সারপ্রাইজেই বিপদ! মুম্বইয়ে ইডির জালে ৯০০ কোটির প্রতারক]

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায়। অর্ধদগ্ধ মহিলাকে দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় মহিলার প্রতিবেশী-সহ চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। দুই অভিযুক্ত পলাতক। তাঁদের খোঁজ করছেন তদন্তকারীরা। প্রাথমিক তদন্ত জানা গিয়েছে, প্রতিবেশী সুরজের সঙ্গে একাধিক বিষয়ে বিবাদ ছিল সঙ্গীতার পরিবারের। সুরজ তন্ত্রমন্ত্র চর্চা করত বলেও জানা গিয়েছে।

 

[আরও পড়ুন: হামাসের সুড়ঙ্গ থেকে উদ্ধার ৫ পণবন্দির দেহ! প্রকাশ্যে ভয়াবহ ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement