shono
Advertisement

দলিতের মুখে অর্ধনগ্ন সংঘ কর্মীর প্রস্রাব! ছবি পোস্ট করায় এফআইআরের মুখে ভোজপুরী গায়িকা

মধ্যপ্রদেশে এক দলিতের মুখে 'বিজেপি কর্মীর' প্রস্রাবের ঘটনার পরই করা হয়েছে পোস্টটি।
Posted: 04:05 PM Jul 07, 2023Updated: 04:05 PM Jul 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘এমপি মে কা বা?’ অর্থাৎ মধ্যপ্রদেশে (Madhya Pradesh) কী হয়েছে। এক ভোজপুরী গায়িকার এহেন পোস্ট ঘিরে বিতর্ক তুঙ্গে। সম্প্রতি ওই রাজ্যে আদিবাসী যুবকের মুখে প্রস্রাবের অভিযোগে জাতীয় সুরক্ষা আইনে গ্রেপ্তার হয়েছেন এক বিজেপি কর্মী। সেই ঘটনাকেই খোঁচা দিয়ে পোস্ট করেছিলেন ওই গায়িকা। সঙ্গে ছিল একটি ছবি। সেখানে এক অর্ধনগ্ন আরএসএস কর্মীকে দেখা যাচ্ছে এক ব্যক্তির মুখে প্রস্রাব করতে। ইতিমধ্যেই এফআইআর দায়ের হয়েছে ওই গায়িকার বিরুদ্ধে।

Advertisement

উল্লেখ্য, প্রবেশ শুক্লা নামে মধ্যপ্রদেশের ওই বিজেপি নেতার ভিডিও ভাইরাল হয়ে যায়। সেখানে দেখা যায়, এক আদিবাসী যুবকের মুখে প্রস্রাব করছেন তিনি। ভিডিও ভাইরাল হতেই নিন্দার ঝড় ওঠে। তারপরেই প্রবেশের বাড়ি ভেঙে দেওয়ার নির্দেশ দেয় প্রশাসন। মধ্যপ্রদেশ সরকারের তরফে বলা হয়, বেআইনিভাবে নির্মিত রয়েছে ওই বিজেপি কর্মীর বাড়িতে। তবে সরকারি আধিকারিকরা বুলডোজার নিয়ে প্রবেশের বাড়িতে পৌঁছলে তীব্র প্রতিবাদ করেন তাঁর পরিবারের সদস্যরা। পরে দলিত ব্যক্তির পা ধুয়ে দেন রাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান।

[আরও পড়ুন: ৩২ হাজার শিক্ষকের চাকরি বাতিলের মামলায় ‘সুপ্রিম’ স্থগিতাদেশ, ডিভিশন বেঞ্চে চলবে মামলা]

এই পরিস্থিতিতেই ওই পোস্ট করেছেন ভোজপুরী গায়িকা নেহা সিং রাঠোর। তাঁর পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে এক অর্ধনগ্ন আরএসএস কর্মীকে। তাঁর হাফপ্যান্টটি খুলে রাখা রয়েছে পাশেই। মাথায় আরএসএসের টুপি ও শার্ট। তিনি প্রস্রাব করছেন পাশে বসা এক ব্যক্তির মুখে। পোস্টে লেখা, ‘মধ্যপ্রদেশে কী হয়েছে?’ তারপরে উল্লেখ করা হয়েছে, ‘শিগগিরি আসছে।’ সম্ভবত শিগগিরি এই বিষয়ে তিনি কোনও গান পোস্ট করবেন, সেটাই বলা হয়েছে ওই পোস্টে। সঙ্গের হ্যাশট্যাগের মধ্যে রয়েছে প্রবেশ শুক্লার নামও।

তাঁর বিরুদ্ধে ভোপালের হাবিবগঞ্জ থানায় দায়ের হয়েছে এফআইআর। এর আগে গত ফেব্রুয়ারিতে ‘ইউপি মে কা বা’ নামে একটি গান প্রকাশ করাতেও বিতর্কে জড়িয়েছিলেন তিনি। তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছিল। এবার নতুন করে বিতর্কে জড়ালেন তিনি।

[আরও পড়ুন: ছত্তিশগড়ে প্রধানমন্ত্রীর সভায় যোগ দেওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনা, মৃত তিন, আশঙ্কাজনক ৬]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement