shono
Advertisement

উজ্জয়িনীর ধর্ষিতাকে আর্থিক সাহায্য করছে না বিজেপি সরকার! বিস্ফোরক স্বাতী মালিওয়াল

দিল্লি মহিলা কমিশনের সভাপতি চিঠি লিখলেন শিবরাজকে।
Posted: 06:42 PM Oct 26, 2023Updated: 06:44 PM Oct 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিজেপি শাসিত মধ্যপ্রদেশের উজ্জয়িনীতে ১২ বছরের কিশোরীকে ধর্ষণের ঘটনায় তোলপাড় পড়ে যায় গোটা দেশে। নির্যাতিতা কিশোরী দোরে দোরে ঘুরলেও তাকে কেউ সাহায্য করেনি। এবার সেই ধর্ষণ কাণ্ড নিয়ে দিল্লি মহিলা কমিশনের সভাপতি স্বাতী মালিওয়াল (Swati Maliwal) চিঠি লিখলেন রাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানকে। দাবি করলেন এক নেতা ওই নাবালিকাকে মাত্র দেড় হাজার টাকার আর্থিক সাহায্য করলেও আর কোনও রকম সাহায্যই করা হয়নি তাকে।

Advertisement

স্বাতী দাবি করেছেন, ওই নাবালিকাকে অন্তত ৫০ লক্ষ টাকার সাহায্য করা হোক। এবিষয়ে এক্স হ্যান্ডলে তাঁকে লিখতে দেখা গিয়েছে, ‘আপনার নিশ্চয়ই খেয়াল রয়েছে উজ্জয়িনীতে (Ujjain) নাবালিকা কন্যাটি কেমন ভাবে নিগ্রহের শিকার হয়ে রক্তাক্ত অবস্থায় ৮ কিলোমিটার পথ সাহায্য চেয়ে বেড়িয়েছিল। খবরের সূত্রে জানা যাচ্ছে, আজ পর্যন্ত সরকার থেকে কোনও সাহায্য মেলেনি। কোনও নেতা দেড় হাজার টাকা দিয়ে যেন দয়া করেছেন। আমি মধ্যপ্রদেশের (Madhya Pradesh) মুখ্যমন্ত্রীর কাছে চিঠি লিখে ৫০ লক্ষ টাকার আর্থিক সাহায্য়ের আর্জি জানিয়েছি।’

[আরও পড়ুন: উৎসবেও রেহাই নেই! দাদুর সঙ্গে দশেরা অনুষ্ঠানে গিয়ে ‘ধর্ষিতা’ ৩ বছরের শিশুকন্যা]

উল্লেখ্য, নির্যাতিতা কিশোরী দোরে দোরে ঘুরলেও তাকে কেউ সাহায্য করেনি। অর্ধনগ্ন ও রক্তাক্ত অবস্থায় তাকে দেখে প্রায় সকলেই এড়িয়ে যায়। তবে শেষপর্যন্ত এক পুরোহিত তাকে সাহায্য করেন। তিনি অর্ধনগ্ন নাবালিকাকে গায়ের জামা খুলে দেন। তাঁর উদ্যোগেই পুলিশের সাহায্যে হাসপাতালে ভর্তি করা হয় নির্যাতিতাকে। ইতিমধ্যেই এই ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে অটোচালক ভারত সোনিকে।

[আরও পড়ুন: ‘হেমা মালিনীকেও নাচিয়ে ছেড়েছি’, উন্নয়ন নিয়ে বিতর্কিত মন্তব্য মধ্যপ্রদেশের মন্ত্রীর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement