shono
Advertisement

নিয়ম ভাঙায় বাধা, পুলিশকেই চড় বিজেপি বিধায়কের

নেতার মর্জি না মেনে নিজের কর্তব্যে অবিচল ছিলেন। এই ছিল লখনউয়ের ট্রাফিক হোমগার্ডের অপরাধ। The post নিয়ম ভাঙায় বাধা, পুলিশকেই চড় বিজেপি বিধায়কের appeared first on Sangbad Pratidin.
Posted: 08:55 AM Jun 07, 2017Updated: 03:31 AM Jun 07, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেতার মর্জি না মেনে নিজের কর্তব্যে অবিচল ছিলেন। এই ছিল লখনউয়ের ট্রাফিক হোমগার্ডের অপরাধ। আর এই অপরাধেই ভরা রাস্তায় নেতার হাতে চড় খেতে হল তাঁকে।  হোমগার্ডকে নিগ্রহ করার অভিযোগ উঠেছে উত্তরপ্রদেশের বিজেপি বিধায়ক শ্রীরাম সোনকরের বিরুদ্ধে।

Advertisement

[শিক্ষাঙ্গনে অশান্তি রুখতে ছাত্র সংসদ নির্বাচনে নয়া বিধি আনছে রাজ্য ] 

জানা গিয়েছে, নিজের দামী গাড়িটি নিয়ে ওয়ান ওয়ে দিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন বিধায়ক শ্রীরাম সোনকর।  যাঁকে বাধা দেন ট্রাফিক পুলিশের হোমগার্ড প্রেম শংকর শাহি।  অন্য পথ দিয়ে যাওয়ার পরামর্শ দেন তিনি। এতেই ক্ষেপে ওঠেন বিধায়ক। সোজা পথ থাকতে কেন তিনি অন্য পথ ধরবেন? প্রশ্ন তোলেন শ্রীরাম।

 

 

অভিযোগ, এরপরই দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। আর রাগের বশে ট্রাফিক পুলিশের হোমগার্ডের গায়ে হাত তুলে বসেন বিধায়ক মশাই।  ঘটনা প্রকাশ্যে আসার পরই নিন্দায় সরব হন বিরোধীরা। বিভিন্ন মহলে সমালোচনা শুরু হয়ে যায়। বিষয়টির গুরুত্ব বুঝে এলাকার এসএসপি-কে পুরো বিষয়টি খতিয়ে দেখার নির্দেশ দিয়েছেন আইজি রেঞ্জ জে এন সিং। দোষীকে উপযুক্ত শাস্তি দেওয়ার নির্দেশ দিয়েছেন তিনি।

 

প্রসঙ্গত, যোগীর রাজত্বে এর আগেও বিধায়কদের রোষের মুখে পড়ে প্রকাশ্যে নিগ্রহের শিকার হতে হয়েছে পুলিশকর্মীদের।  কিছুদিন আগেই বিধায়ক রাকেশ রাঠোরের বিরুদ্ধে টোল প্লাজার এক কর্মীকে চড় মারার অভিযোগ উঠেছিল। প্রকাশ্যে মহিলা আইপিএস অফিসারকে শাসিয়েছেন বিজেপি বিধায়ক ডা. রাধামোহন দাস আগরওয়ালও। ভাইরাল হয়েছিল সে ভিডিও।

[কৃষক আন্দোলনের জেরে রণক্ষেত্র মান্দসৌর, পুলিশের গুলিতে হত ৫]

The post নিয়ম ভাঙায় বাধা, পুলিশকেই চড় বিজেপি বিধায়কের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement