shono
Advertisement

বিমার কোটি টাকা হাতাতে সাপের ছোবলে ঠাকুমাকে হত্যা নাতির! ভয়ংকর কাণ্ড ছত্তিশগড়ে

স্থানীয় বিমা এজেন্টের সঙ্গে ছক কষে হত্যা।
Posted: 07:14 PM Feb 24, 2024Updated: 07:18 PM Feb 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আয়ের জন্যে পরিশ্রম করতে রাজি নয় সকলে। প্রতারণা করতে মাথা খাটাতে হলেও মাথার ঘাম তো পায়ে ফেলতে হয় না। যদিও অনেক ক্ষেত্রে হিতে হয় বিপরীত। এক্ষেত্রেও তাই হয়েছে। বিমার টাকা হাতাতে ঠাকুমাকে খুনের অভিযোগ উঠেছে খোদ নাতির বিরুদ্ধে। স্বাভাবিক মৃত্যু প্রমাণ করতে সাপের ছোবল খাইয়ে মারা হয়েছিল বৃদ্ধাকে। যদিও শেষ রক্ষা হয়নি। গুণধর নাতিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছত্তিশগড়ের (Chhattisgarh) কাঁকের জেলার এই ঘটনায় বিরাট হইচই শুরু হয়েছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত বৃদ্ধার নাম রানি পঠানিয়া। প্রাথমিকভাবে পুলিশ জানতে পারে, সাপের কামড়ে মৃত্যু হয়েছে তাঁর। যদিও আত্মীয়রা বিষয়টি মেনে নিতে পারছিলেন না। কেন এমন মৃত্যু হবে! তদন্তে নেমে পুলিশের সন্দেহ হয়। তদন্ত খানিক এগোতেই জানা যায়, নাতি আকাশ পঠানিয়া কিছুদিন আগে বৃদ্ধার নামে ৫০ লক্ষ টাকার একটি বিমা করেছিলেন। নিয়ম অনুযায়ী, গ্রাহকের মৃত্যু হলে ১ কোটি টাকা দেবে বিমা সংস্থা।

[আরও পড়ুন: সন্দেশখালিতে সভা পিছিয়ে দিল তৃণমূল, স্থানীয় নেতৃত্বের সঙ্গে বৈঠকে দুই মন্ত্রী]

পুলিশের বক্তব্য, ১ কোটি টাকা হাতানোর লোভে বিমা এজেন্ট তারক দেবনাথের সঙ্গে বসে ঠাকুমাকে খুনের ছক কষেছিল আকাশ। প্রথমে ৫০ লক্ষ টাকার বিমা করা হয়েছিল। এর পর কোটি টাকা পেতে এক সাপুড়ের বন্দোবস্ত করা হয়। পরিকল্পনা মতো বৃদ্ধাকে সাপুড়ের ডেরায় নিয়ে গিয়ে বিষধর সাপের ছোবল খাওয়ান আকাশ। নাতিই অসুস্থ ঠাকুমাকে বাড়িতে নিয়ে আসে। কিছুক্ষণের মধ্যে মৃত্যু হয় বৃদ্ধার।

 

[আরও পড়ুন: কাশ্মীরের চাইতেও বেশি! লোকসভা ভোটে বাংলার জন্য কত বাহিনী চাইল কমিশন?]

যদিও নিজের ঠাকুমাকে হত্যা করেও কোটি টাকা হাতাতে পারেননি আকাশ পঠানিয়া। তাঁকে এবং সঙ্গী বিমা এজেন্টকে ইতিমধ্যে গ্রেপ্তার করেছে পুলিশ। খোঁজ শুরু হয়েছে অভিযুক্ত সাপুড়ের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement