shono
Advertisement

মাঝ আকাশে মাতলামি, বিমানকর্মীদের সঙ্গে অভব্য আচরণ, গ্রেপ্তার ইন্ডিগোর ২ যাত্রী

দুবাই থেকে মুম্বইগামী বিমানের ঘটনা।
Posted: 09:35 AM Mar 23, 2023Updated: 09:38 AM Mar 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার মাঝ আকাশে মদ্যপ অবস্থায় বিমানকর্মীদের হেনস্তার অভিযোগ। এই ঘটনায় চূড়ান্ত অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হয় দুবাই থেকে মুম্বইগামী (Dubai to Mumbai) ইন্ডিগোর (Indigo) একটি বিমানে। মত্ত অবস্থায় বিমানে অভব্য আচরণের জন্য দুই যাত্রীকে গ্রেপ্তার করল মুম্বই শহর পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা করা হয়েছে।

Advertisement

বিমান সংস্থা ইন্ডিগো সাম্প্রতিককালে বারবার খবরে এসেছে। একাধিক ক্ষেত্রে যাত্রীদের অভদ্র আচরণে দুর্ভোগ পোহাতে হয়েছে বিমানকর্মীদের। ক’দিন আগে বিমানের শৌচাগারে ধূমপান করেন এক যাত্রী। ধরা পড়েন হাতনাতে। গ্রেপ্তার করা হয় ওই যাত্রীকে। বিমান মাটি ছুঁলে পুলিশের হাতে তুলে দেওয়া হয় যাত্রীকে। এবারের ঘটনা দুবাই থেকে মুম্বইগামী উড়ানের। মাঝআকাশে দুই যাত্রী বিমানকর্মীদের সঙ্গে অভব্য আচরণ করেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত যাত্রীদের নাম দত্তাত্রেয় বাপর্দেকর এবং জন জর্জ ডি’সুজা। বিমানকর্মীরা বুঝতে পারেন দু’জনেই মদ্যপ অবস্থায় রয়েছেন। তাঁদের শান্ত করার চেষ্টা হলেও যাত্রীরা কান দেননি। এর পরেই তাঁদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হয়। মুম্বই শহর পুলিশ গ্রেপ্তার করেছে দুই যাত্রীকে। তাঁদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা করা হয়েছে।

[আরও পড়ুন: কর্মচারীদের আন্দোলনে নিষেধাজ্ঞা কেন্দ্রের, ‘ফতোয়া’ নিয়ে সরব তৃণমূল-বাম]

বিমানে ধূমপানের ঘটনাটি ছিল ইন্ডিগোর অসম থেকে বেঙ্গালুরুগামী (Assam to Bengaluru) একটি বিমানের। এর আগে এয়ার ইন্ডিয়ার (Air India) বিমানে একই কাণ্ড ঘটে। লন্ডন থেকে মুম্বই (London to Mumbai) আসা উড়ানে শৌচাগারে ধূমপানের অভিযোগ ওঠে এক যাত্রীর বিরুদ্ধে।

[আরও পড়ুন: সংগঠন তো দূরের কথা, মেয়ে সুকন্যারও খোঁজ নিলেন না অনুব্রত!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement