shono
Advertisement

‘অস্বাভাবিক একা লাগছে’, ফেসবুকে পোস্টে ধোঁয়াশা বাড়ালেন Babul Supriyo

ফেসবুকে পোস্টে মাকে হারানোর যন্ত্রণার কথাও তুলে ধরেছে প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী।
Posted: 03:43 PM Aug 07, 2021Updated: 03:43 PM Aug 07, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতি ছেড়েছেন মাত্র সাতদিন আগে। তবে আসানসোলের মানুষের কথা ভেবে ছাড়েননি সাংসদ পদ। চালিয়ে যাচ্ছেন উন্নয়নমূলক ও সামাজিক কর্মকাণ্ড। কিন্তু রাজনীতি ছাড়ার এক সপ্তাহের মধ্যেই ‘একাকিত্বে’ ভুগছেন বাবুল সুপ্রিয় (MP Babul Supriyo। বুধবার সে কথাই জানালেন ফেসবুকে। তাৎপর্যপূর্ণ এই পোস্টে সাংসদ তুলে ধরেছেন তাঁর মায়ের কথাও। মায়ের স্মৃতিচারণাও করেছেন তিনি। ফেসবুকে ঠিক কী লিখেছেন বাবুল?

Advertisement

শনিবার মা সুমিত্রা বড়ালের ছবি-সহ একটি পোস্ট শেয়ার করেন বাবুল। সেখানে একটি ইংরেজি প্রবাদ উল্লেখ করেন। যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, “জীবন আসলে একমুখী পথ। একবার কোনও পথ ছেড়ে এলে সেখানে আর ফেরার উপায় থাকে না।” পোস্টে বাবুল আরও লিখেছেন. “যে রাস্তা ধরে এতোটা পথ এসেছেন, সে রাস্তা ধরে আর ফিরতে পারবেন না।” রাজনীতি ছাড়ার এক সপ্তাহের মধ্যে তাঁর এহেন পোস্ট ঘিরে বাড়ছে জল্পনা। পোস্টে উঠে এসেছে তাঁর একাকিত্বের কথাও।

[আরও পড়ুন: ত্রিপুরায় ফের আক্রান্ত TMC ছাত্র নেতৃত্ব, ইটের আঘাতে মাথা ফাটল সুদীপ রাহার, আক্রান্ত জয়াও]

প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী লিখেছেন, “একা ঘরে নিজের সঙ্গে সময় কাটাতে খুব ভালো লাগে। কিন্তু এখন নিজেকে abnormally একা লাগছে…।” স্বাভাবিকভাবেই এর পরই উঠছে একাধিক প্রশ্ন। তাহলে কি ছেড়ে আসা রাজনীতিকে ‘মিস’ করছেন তিনি? সেখানেই ফিরে যেতে চাইছেন? তা নিয়ে অবশ্য মুখ খোলেননি সাংসদ। তবে এই পোস্টে উঠে এসেছে সাংসদের মায়ের কথাও।

 

[আরও পড়ুন: মাদক খাইয়ে খুন করে টোটো ছিনতাই, এবার অপরাধীদের ‘টার্গেট’ চালকরা!]

বাবুল তাঁর মায়ের সঙ্গে কাটানো সময়ের কথা তুলে ধরেছেন পোস্টে। উল্লেথ করেছেন মায়ের সঙ্গে করা খুনসুটির কথাও। প্রসঙ্গত, গত ডিসেম্বরে মাকে হারিয়েছিলেন বাবুল। এদিন ফেসবুক পোস্টে মাকে ছাড়া একা থাকার যন্ত্রনার কথাই তুলে ধরেছেন বাবুল, এমনটাই মত রাজনৈতিক মহলের একাংশের। তবে যে উদ্দেশ্যেই হোক না কেন, সপ্তাহন্তে বাবুলের পোস্ট ফের একবার জল্পনা বাড়াল বলেই মনে করছে ওয়াকিবহাল মহল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement