shono
Advertisement

Breaking News

উত্তরপ্রদেশে মর্মান্তিক অগ্নিকাণ্ড, ঝুপড়িতে আগুন লেগে মৃত্যু একই পরিবারের ৫ সদস্যের

কীভাবে লাগল আগুন, তদন্তে ফরেনসিক দল।
Posted: 08:55 AM Mar 12, 2023Updated: 09:19 AM Mar 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গভীর রাতে মর্মান্তিক অগ্নিকাণ্ড উত্তরপ্রদেশের কানপুর দেহাতে (Kanpur Dehad)। একটি ঝুপড়িতে আগুন লেগে মৃত্যু হল একই পরিবারের পাঁচ সদস্যের। আগুন নেভাতে গিয়ে আহত আরও একজন। শোকের ছায়া গোটা এলাকায়।

Advertisement

জানা গিয়েছে, কানপুর দেহাতের রুরা থানা এলাকায় শনিবার গভীর রাতে অগ্নিকাণ্ডটি ঘটে। সতীশ কুমার নামের স্থানীয় এক ব্যক্তি নিজের কুড়েঘরে তিন ছেলেমেয়ে এবং স্ত্রীকে নিয়ে ঘুমোচ্ছিলেন। গভীর রাতে হঠাৎ ইলেকট্রিক বাল্ব থেকে ঝুপড়িটিতে আগুন লেগে যায়। দ্রুত আগুন গোটা ঘরে ছড়িয়ে পড়ে। আগুন দেখতে পেয়ে সতীশের মা স্থানীয়দের জড়ো করেন। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করেন। খবর দেওয়া হয় দমকলেও।

[আরও পড়ুন: কাশ্মীর সমস্যার ‘ভিলেন’ কি নেহরুই? ইতিহাসের গোপন নথি দেয় ‘অন্য’ ইঙ্গিত]

দমকল কর্মীরা এসেও সতীশ, তাঁর স্ত্রী এবং ৩ ছেলেমেয়েকে বাঁচাতে পারেননি। পাঁচ জনই অগ্নিদগ্ধ হয়ে প্রাণ হারান। আগুন নেভাতে গিয়ে সতীশের মা-ও গুরুতর জখম হন। আপাতত তিনি হাসপাতালে ভরতি। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছেন কানপুর দেহাদের পুলিশ সুপার। আগুন লাগার কারণ খুঁজতে এলাকায় ফরেনসিক দল এবং ডগ স্কোয়াডও পাঠানো হয়েছে। 

[আরও পড়ুন: নেশার ঘোরে ঘুমন্ত শিশুর উপর চেপে বসল যুবক, দম আটকে মৃত্যু একরত্তির]

পুলিশ (UP Police) বলেছে, প্রাথমিকভাবে মনে করা হচ্ছে শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে। ইলেকট্রিক বাল্ব থেকেই যে আগুন ছড়িয়ে পড়েছিল, সে বিষয়ে মোটামুটি নিশ্চিত পুলিশকর্মীরা। তবে আগুন লাগার অন্য কোনও কারণ থাকতে পারে কিনা খতিয়ে দেখছে পুলিশ। তদন্ত করছে ফরেনসিক বিভাগও।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement