shono
Advertisement
Revanna

গারদে হঠাৎই অসুস্থ অপহরণ ও ধর্ষণে অভিযুক্ত রেভান্না, চিকিৎসা হাসপাতালে

দেশের প্রাক্তন প্রধানমন্ত্রীর ছেলে ও নাতি দুজনেই ধর্ষণের অভিযোগে অভিযুক্ত।
Posted: 09:04 AM May 08, 2024Updated: 09:05 AM May 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতালে ভর্তি করা হল প্রাক্তন মন্ত্রী এইচ ডি রেভান্নাকে। সদ্য এক অপহরণ মামলায় তাঁকে গ্রেপ্তার করেছে কর্নাটক পুলিশের বিশেষ তদন্তকারী দল। মঙ্গলবার রাতে আচমকাই তিনি অসুস্থ বোধ করেন। দ্রুত তাকে বেঙ্গালুরুর এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক পরীক্ষার পর নিয়ে যাওয়া হয় অন্য এক হাসপাতালে। পরে অবশ্য চিকিৎসার পরে তাঁকে ফেরত পাঠানো হয় সিটের অফিসে। তাঁর গ্যাস্ট্রিকের সমস্যা হয়েছিল বলে জানা যাচ্ছে। 

Advertisement

প্রসঙ্গত, দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী এইচ ডি দেবেগৌড়ার ছেলে এইচ ডি রেভান্না ও নাতি প্রজ্জ্বল রেভান্না (Prajwal Revanna) ধর্ষণের অভিযোগে অভিযুক্ত। তবে ধর্ষণ মামলায় নয়, অন্য এক অপহরণ মামলায় তাঁকে হেফাজতে নিয়েছে বেঙ্গালুরুর (Bengaluru) কে কে আর নগর থানার পুলিশ। বাবা দেবেগৌড়ার বাড়ি থেকেই তাঁকে গ্রেপ্তার করা হয়। তবে বাবা পুলিশ হেফাজতে গেলেও দেশছাড়া প্রজ্জ্বলের এখনও কোনও খোঁজ পায়নি তদন্তকারীরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এইচ ডি ও প্রজ্জ্বল রেভান্না দু’জনের বিরুদ্ধেই অপহরণের অভিযোগ ছিল। ২০ বছর বয়সি মাইসুরের এক যুবক ওই দুজনের বিরুদ্ধে তাঁর মাকে অপহরণের অভিযোগ তুলেছিলেন। ওই মহিলা রেভান্নার বাড়িতে কাজ করতেন। পরে একটি ভাইরাল ভিডিওয় নাকি দেখা যায় তাঁকে দড়ি দিয়ে বেঁধে যৌন নির্যাতন করেছেন প্রজ্জ্বল। আরও অভিযোগ, রেভান্নার সহযোগী সতীশ নির্যাতিতার পরিবারকে সম্প্রতি হুমকি দিয়ে বলেছিলেন পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য এলে যেন কিছু না বলা হয়। শুধু প্রজ্জ্বল নয় তাঁর বাবা এইচ ডি রেভান্নার বিরুদ্ধেও রয়েছে ধর্ষণের অভিযোগ।

[আরও পড়ুন: ভাটপাড়ায় মোদির সভার আগে জেসিবি নামিয়ে মাঠ খোঁড়াখুঁড়ি! নিশানায় তৃণমূল শাসিত পুরসভা]

এদিকে প্রজ্জ্বল এখনও দেশছাড়া। কর্নাটক পুলিশের সিটের সামনে তাঁকে উপস্থিত হওয়ার জন্য যে ৭ দিন দেওয়া হয়েছিল তা শেষ হয়েছে মঙ্গলবার। কিন্তু এখনও তাঁর বিদেশ থেকে ফেরার কোনও চিহ্ন নেই।

[আরও পড়ুন: তিন হাজার কেজির পোলাও ভোগ! মনস্কামনা পূরণে বড়মার অন্নকূট উৎসবে ভক্তের ঢল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হাসপাতালে ভর্তি করা হল প্রাক্তন মন্ত্রী এইচ ডি রেভান্নাকে।
  • সদ্য এক অপহরণ মামলায় তাঁকে গ্রেপ্তার করেছে কর্নাটক পুলিশের বিশেষ তদন্তকারী দল।
  • মঙ্গলবার রাতে আচমকাই তিনি অসুস্থ বোধ করেন। পরে অবশ্য তাঁকে ছেড়ে দেওয়া হয়।
Advertisement