shono
Advertisement
Hyderabad

রমরমিয়ে বিকোচ্ছিল হুইস্কি মেশানো আইসক্রিম! বমাল গ্রেপ্তার পার্লারের মালিক

ইতিমধ্যেই তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Published By: Biswadip DeyPosted: 08:46 PM Sep 06, 2024Updated: 09:32 PM Sep 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হুইস্কি। এবং আইসক্রিম। এদের যে এভাবে মেলানো যায় কে ভেবেছিল? হায়দরাবাদের এক আইসক্রিম পার্লারের বিরুদ্ধে অভিযোগ উঠেছে হুইস্কি-আইসক্রিম বিক্রি করার। ইতিমধ্যেই তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সিল করে দেওয়া হয়েছে একটি দোকানও।

Advertisement

জানা যাচ্ছে, আবগারি বিভাগের কাছে খবর পৌঁছেছিল ভ্যানিলা স্বাদের আইসক্রিমের সঙ্গে হুইস্কি মিশিয়ে বিক্রি করা হচ্ছে। তার পরই নড়েচড়ে বসেন তদন্তকারীরা। জুবিলি হিসলে একটি পার্লারে হানা দেন তাঁরা। সব মিলিয়ে ২৩টি আইসক্রিম বাজেয়াপ্ত করা হয়। সাকুল্যে যেগুলির ওজন সাড়ে এগারো কেজি। এক কেজি আইসক্রিমে ৬০ মিলিলিটার করে হুইস্কি মিশিয়ে বিক্রি করার কথা জানা যাচ্ছে। পার্লারের মালির শরথচন্দ্র রেড্ডি ও অন্যান্য পান্ডাদের সন্ধান পাওয়া গিয়েছে। অভিযুক্ত পার্লারের দুই কর্মী দয়াকর রেড্ডি ও শোভন।

 

[আরও পডুন: আর জি কর কাণ্ডের প্রতিবাদে এবার ধরনায় আনিসের বাবা, সবুজ সংকেত হাই কোর্টের]

তদন্তকারীরা জানতে পেরেছেন, কেবল ওই পানীয় যে বিক্রি করা হচ্ছিল তাই নয়। রীতিমতো ফেসবুকে বিজ্ঞাপনও করা হচ্ছিল। আবগারি দপ্তরের সুপারিটেন্ডেন্ট প্রদীপ রাও, যিনি ওই তল্লাশি অভিযানের নেতৃত্ব দিয়েছেন তাঁকে বলতে শোনা যায়, ''কমবয়সিদের অ্যালকোহল মেশানো সামগ্রী বিক্রি করা খুব গুরুতর অপরাধ। আমরা কড়া পদক্ষেপ করব।'' অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। রুজু হয়েছে মামলা। এই ধরনের আইসক্রিম আর কোথায় কোথায় বিক্রি হয় তা জানতে তদন্ত চালাচ্ছে আবগারি দপ্তর।

[আরও পডুন: ‘আমার সোনার বাংলা’, রবীন্দ্রনাথে আপত্তি, জাতীয় সঙ্গীত বদলের দাবি বাংলাদেশে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হায়দরাবাদের এক আইসক্রিম পার্লারের বিরুদ্ধে অভিযোগ উঠেছে হুইস্কি-আইসক্রিম বিক্রি করার।
  • ইতিমধ্যেই তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
  • সিল করে দেওয়া হয়েছে একটি দোকানও।
Advertisement