Advertisement

হোয়াটসঅ্যাপে মাদক নিয়ে চ্যাট? পথচলতিদের মোবাইল পরীক্ষা পুলিশের

06:44 PM Oct 28, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখপুত্র আরিয়ান খানের (Aryan Khan) গ্রেপ্তারির পর থেকে মাদক কাণ্ড নিয়ে চলছে জোর চর্চা। ওই ঘটনা থেকে শিক্ষা নিয়ে হায়দরাবাদেও শুরু হয়েছে মাদক বিরোধী অভিযান। যদিও সেই অভিযানে ক্ষুব্ধ আমজনতা। পুলিশি অভিযানের ভিডিও শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা।

Advertisement

নেটদুনিয়ায় হায়দরাবাদ পুলিশের মাদক বিরোধী অভিযানের ভিডিও শেয়ার করা হয়েছে। ওই ভিডিওতে দেখা গিয়েছে পুলিশকর্মীরা অলিগলিতে হানা দিচ্ছেন। মোটরবাইক থামিয়ে চলছে তল্লাশি। প্রত্যেকের ব্যাগেই চালোন হচ্ছে তল্লাশি। কারও কারও হোয়াটসঅ্যাপ মেসেজও দেখা হয়। মেসেজের মাধ্যমে কারও সঙ্গে মাদক নিয়ে আলোচনা হয়েছে কিনা সে বিষয়ে কড়া নজর রাখা হচ্ছে।

[আরও পড়ুন: স্বার্থের সংঘাত এড়াতে এটিকে মোহনবাগানের ডিরেক্টর পদ ছাড়লেন সৌরভ]

সম্প্রতি এনসিবি আধিকারিকরা জানতে পেরেছেন, মাদক কাণ্ডে ধৃত আরিয়ান খান হোয়াটসঅ্যাপের মাধ্যমে মাদক নিয়ে কথাবার্তা বলতেন। সেই কারণেই অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যাকেও জেরা করেন তদন্তকারীরা। আরিয়ান ও অনন্যার এহেন চ্যাটের কথা জানাজানি হওয়ার পর হায়দরাবাদ পুলিশ হোয়াটসঅ্যাপ মেসেজও খতিয়ে দেখছে।

মাদক বিরোধী অভিযানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরই সরব নেটিজেনরা। হায়দরাবাদ পুলিশ কার্যত সাধারণ মানুষকে হেনস্তা করছে বলেই অভিযোগ নেটব্যবহারকারীদের। কারও কারও দাবি, অযথা কারও হোয়াটসঅ্যাপ মেসেজ দেখা স্বাধীনতায় হস্তক্ষেপ ছাড়া আর কিছুই নয়। তবে এসবে কান দিতে নারাজ হায়দরাবাদ পুলিশের ডিসিপি। তিনি বলেন, “হায়দরাবাদ জুড়ে মাদক বিরোধী অভিযান চলছে। ইতিমধ্যেই বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। মাদক সেবন মোটেও সহ্য করা হবে না।”

[আরও পড়ুন: খাঁটি দেব ভক্ত! সুপারস্টারের নামে খাস কলকাতায় চায়ের দোকান খুললেন যুবক]

Advertisement
Next