shono
Advertisement

মণিপুরে সেনার কনভয়ে আইইডি বিস্ফোরণ, মৃত ১ জওয়ান

এক আধিকারিক-সহ আরও তিনজনকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। The post মণিপুরে সেনার কনভয়ে আইইডি বিস্ফোরণ, মৃত ১ জওয়ান appeared first on Sangbad Pratidin.
Posted: 01:51 PM May 08, 2017Updated: 08:21 AM May 08, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের একবার সেনার কনভয়ে আইইডি বিস্ফোরণ। সোমবার মণিপুরের মোরেহতে ১০২ নং জাতীয় সড়ক দিয়ে যাওয়ার সময়েই রিমোট কন্ট্রোলের সাহায্যে সেনার কনভয়ে বিস্ফোরণ ঘটানো হয়। ঘটনায় এখনও অবধি এক জওয়ানের মৃত্যু হয়েছে। এছাড়া এক সেনা আধিকারিক সহ মোট তিনজন আহত হয়েছেন। আহতদের ইতিমধ্যে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

Advertisement

[সেনার জন্য জীবনের পুরো সঞ্চয়টাই দান করলেন ৮৪ বছরের এই বৃ্দ্ধ]

এদিন মণিপুর-মায়ানমারের সীমান্তের খুব কাছেই ঘটনাটি ঘটেছে। ‘১৬৫ টেরিটোরিয়াল আর্মি’ কনভয় যাওয়ার সময়ই হঠাৎ করেই বিস্ফোরণটি ঘটানো হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় এক জওয়ানের। বাকি তিনজনকে হেলিকপ্টারের সাহায্যে এয়ারলিফ্ট করে নিয়ে যাওয়া হয়।এই ঘটনার জন্য কারা দায়ী সেটা এখনও জানা যায়নি। তবে এই হামলার পিছনে নাগা জঙ্গিগোষ্ঠী এনএসসিএন(কে) ও উলফা(পরেশ পন্থী)-র হাত রয়েছে বলে মনে করছেন সেনা আধিকারিকরা। ইতিমধ্যে গোটা এলাকাটিকে ঘিরে ফেলা হয়েছে। জঙ্গিদের খোঁজে চলছে তল্লাশি।

[ফ্রি Wi-Fi ব্যবহার করতে গিয়ে নিজের বিপদ ডেকে আনছেন না তো?]

প্রসঙ্গত, উত্তর-পূর্বাঞ্চলের রাজ্যগুলিতে জঙ্গিগোষ্ঠীগুলির বিরুদ্ধে ‘অলআউট’ অপারেশন চালাচ্ছে সেনা। আর তাই মণিপুর, অরুণাচল প্রদেশ, নাগাল্যান্ডের গভীর জঙ্গলে আশ্রয় নিয়েছে জঙ্গিরা। সেখান থেকেই ভারতীয় সেনার ওপর মাঝেমধ্যেই অতর্কিতে হামলা চালাচ্ছে তারা। জানা গিয়েছে, ভারতের প্রতিবেশী দেশ চিনের মদতেই এই ধরনের নক্ক্যারজনক কাজ করে চলেছে এই জঙ্গিগোষ্ঠীগুলি।

[রাজনাথের বৈঠকের আগেই কলকাতা থেকে সরল CRPF-এর সদর দপ্তর]

The post মণিপুরে সেনার কনভয়ে আইইডি বিস্ফোরণ, মৃত ১ জওয়ান appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement