shono
Advertisement

দেশবাসীকে ‘হর ঘর তেরঙ্গা’ অভিযানে শামিল হওয়ার আরজি, প্রোফাইল পিকচার বদলালেন মোদি

গত বছরও এই আরজি জানিয়েছিলেন তিনি।
Posted: 11:05 AM Aug 13, 2023Updated: 11:05 AM Aug 13, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাধীনতা দিবসের (Independence Day) প্রাক্কালে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রোফাইল পিকচার বদলে তেরঙ্গা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। সেই সঙ্গেই সকলকে নিজেদের সোশ্যাল মিডিয়ার (Social Media) ছবিতে তেরঙ্গার ছোঁয়া রাখার আরজি মোদির।

Advertisement

রবিবাসরীয় সকালে টুইটারে সকলের উদ্দেশে প্রধানমন্ত্রীর আহ্বান, ‘আসুন, ‘হর ঘর তেরঙ্গা’ অভিযানের উদ্দীপনায় আমরা আমাদের সোশ্যাল মিডিয়ার ডিপি বদলাই। এবং দেশের সঙ্গে আমাদের বন্ধন দৃঢ় করার এই অভিনব প্রচেষ্টার দিকে আমাদের সমর্থনকে বাড়িয়ে দিই।’

[আরও পড়ুন: ‘নিষিদ্ধ’ PFI-কে সমর্থন করে পঞ্চায়েত বোর্ড গঠন বিজেপির! চাপে পড়ে মুখ খুলল গেরুয়া শিবির]

উল্লেখ্য, গত বছর স্বাধীনতার হীরক জয়ন্তী বর্ষে দেশজুড়ে ‘আজাদি কা অমৃত মহোৎসব’ পালনের সময়ও একই আরজি জানিয়েছিলেন মোদি। তাঁর সেই আবেদনে সাড়া দিয়ে বদলে যায় কেন্দ্রের নেতা, মন্ত্রীদের প্রোফাইল ছবি। এবারও একই আরজি জানালেন প্রধানমন্ত্রী।

গত শুক্রবার ১১ আগস্টও এই আরজি জানিয়েছিলেন মোদি। তিনি লিখেছিলেন, ‘স্বাধীনতা ও জাতীয় ঐক্যের প্রেরণার প্রতীক তেরঙ্গা। প্রত্যেক ভারতীয়র আবেগময় সংযোগ রয়েছে তেরঙ্গার সঙ্গে। এবং এটা আমাদের জাতীয় প্রগতির জন্য আরও কঠোর শ্রমের জন্য উদ্দীপ্ত করে।’ এর সঙ্গেই তিনি সকলকে আরজি জানান, নিজেদের প্রোফাইল পিক তেরঙ্গায় রাঙিয়ে দেওয়ার জন্য।

[আরও পড়ুন: পছন্দের যুবককে বিয়ে করতে চেয়েছিল নাবালিকা ভাগ্নি, ‘অপরাধে’ খুন করলেন মামা!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement