shono
Advertisement
Ravindra Jadeja

স্ত্রীর পথ ধরে পদ্ম ধরলেন 'স্যর', বিশ্বজয়ের পর বিজেপিতে জাদেজা

২২ গজের পাশাপাশি এবার অন্য ইনিংস শুরু করলেন ভারতীয় ক্রিকেট দলের বহুযুদ্ধের নায়ক।
Published By: Amit Kumar DasPosted: 08:03 PM Sep 05, 2024Updated: 08:37 PM Sep 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২২ গজে ব্যাটে-বলে তাঁর যাদুতে মুগ্ধ আপামর ভারতবাসী। তবে ২২ গজের পাশাপাশি এবার অন্য ইনিংস শুরু করলেন রবীন্দ্র জাদেজা। স্ত্রী রিভাবার পথ অনুসরণ করে বিজেপিতে যোগ দিলেন ভারতীয় ক্রিকেট দলের বহুযুদ্ধের নায়ক। সম্প্রতি এক্স হ্যান্ডেলে এমনটাই স্পষ্ট করলেন জাদেজার স্ত্রী রিভাবা।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর কুড়ি বিশের খেলা থেকে অবসর ঘোষণা করেছেন রবীন্দ্র জাদেজা। তবে ওয়ান ডে ও টেস্ট ক্রিকেটে এখনও ভারতীয় দলের সদস্য তিনি। খেলার পাশাপাশি এবার সক্রিয় রাজনীতিতেও পদচারণ শুরু হল স্যরের। গত বুধবার এক্স হ্যান্ডেলে জাদেজার বিজেপির যোগের প্রত্যক্ষ প্রমাণ তুলে ধরেন স্ত্রী রিভাবা। নিজের ও স্বামীর বিজেপির সদস্য পদের ছবি প্রকাশ্যে আনা হয়। আসলে বিজেপি সভাপতি জেপি নাড্ডা নতুন করে দলের সদস্য পদের পুনর্নবীকরণ শুরু করেছেন। খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও গত ২ সেপ্টেম্বর সদস্যপদ পুনর্নবীকরণ করেছেন। অনুমান করা হচ্ছে, সেই দিনই বিজেপির সদস্য হয়েছেন জাদেজা।

[আরও পড়ুন: নেপথ্যে ‘দুর্নীতি’, সিদ্দারামাইয়াকে সরিয়ে মুখ্যমন্ত্রী কুরসিতে নয়া মুখ আনবে কংগ্রেস!]

উল্লেখ্য, ২০১৯ সাল থেকে বিজেপির সক্রিয় সদস্য জাদেজার স্ত্রী রিভাবা জাদজো। ২০২২ সালে বিজেপির টিকিটে জামনগর (উত্তর) থেকে প্রতিদ্বন্দ্বিতা করে জয়ী হন তিনি। বিজেপির দলীয় কর্মসূচিতে রিভাবার সক্রিয় উপস্থিতি থাকলেও কখনও জাদেজাকে দেখা যায়নি। তবে এবার সে ছবিটা বদলাতে চলেছে বলে মনে করা হচ্ছে। ভবিষ্যতে স্ত্রীর মতো জাদেজাও ভোটে প্রতিদ্বন্দ্বিতা করবেন কিনা সেটা অবশ্য সময়ই বলবে।

[আরও পড়ুন: সিকিমের পথে ভয়াবহ দুর্ঘটনা, বাস খাদে পড়ে মৃত ৪ জওয়ান]

জানা যাচ্ছে, বিজেপির প্রাথমিক সদস্যপদ নিলেও আপাতত ক্রিকেটেই থাকছেন রবীন্দ্র জাদেজা। কিন্তু অবসর পরবর্তী রাস্তা যে তিনি এখন থেকেই পরিষ্কার করে রাখলেন তা বলাই যায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • স্ত্রী রিভাবার পথ অনুসরণ করে বিজেপিতে যোগ রবীন্দ্র জাদেজার।
  • এক্স হ্যান্ডেলে জাদেজার সদস্য পদের ছবি তুলে ধরলেন স্ত্রী রিভাবা।
Advertisement