shono
Advertisement

বিমানবন্দরে প্রৌঢ়কে বেধড়ক মার ইন্ডিগো কর্মীদের, ভাইরাল ভিডিও

দেখুন সেই ভিডিও- The post বিমানবন্দরে প্রৌঢ়কে বেধড়ক মার ইন্ডিগো কর্মীদের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.
Posted: 10:36 AM Nov 08, 2017Updated: 06:00 PM Sep 25, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রৌঢ় যাত্রীকে টারম্যাকে ফেলে নির্মমভাবে মারছে দুই ইন্ডিগো কর্মী। টেনে-হিঁচড়ে তাঁকে নিয়ে আসা হচ্ছে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে এমনই চাঞ্চল্যকর ভিডিও।

Advertisement

#WATCH: IndiGo staff manhandle a passenger at Delhi’s Indira Gandhi International Airport (Note: Strong language) pic.twitter.com/v2ola0YzqC

— ANI (@ANI) November 7, 2017

ঘটনাটি ঘটেছে দিল্লি আন্তর্জাতিক বিমানবন্দরে। জানা গিয়েছে, আক্রান্ত যাত্রীর নাম রাজীব কাটিয়াল। টারম্যাকে বিমান পর্যন্ত পৌঁছে দেওয়ার বাসের জন্য অপেক্ষা করছিলেন তিনি। প্রচুর রোদ ছিল। রোদ থেকে বাঁচতে অন্য একটি বিমানের নিচে আশ্রয় নিয়েছিলেন। অভিযোগ, এতেই আপত্তি ছিল ইন্ডিগোর ওই গ্রাউন্ড স্টাফদের। দু’পক্ষের মধ্যে বচসা বাধে। তা হাতাহাতির পর্যায় পৌঁছে যায়। রাজীববাবু বাসে উঠতেই যাচ্ছিলেন এমন সময় এক কর্মী তাঁকে পিছন থেকে ধরে ফেলে। তার কিছুক্ষণ পরও আরও এক কর্মী চড়াও হয় প্রৌঢ় যাত্রীর উপর। বেধড়ক মারধর করা হয় তাঁকে। জানা গিয়েছে, সপ্তাহখানেক আগেই ঘটেছে ঘটনাটি। তবে মঙ্গলবার রাতের দিকেই ভিডিওটি প্রকাশ্যে আসে।

[‘নির্ভয়’ ক্ষেপণাস্ত্রের সফল উৎক্ষেপণ ভারতের, আতঙ্কিত চিন-পাকিস্তান]

ভিডিও প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায় চারদিকে। নিন্দায় সরব হন অনেকেই। ইন্ডিগোর তরফ থেকে বিবৃতি জারি করে ক্ষমা চাওয়া হয় রাজীব কাটিয়ালের কাছে। জানানো হয়, দুই কর্মীকেই চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। শোনা গিয়েছে, যাত্রীর কাছে ব্যক্তিগতভাবেও ক্ষমা চেয়েছেন ইন্ডিগোর এক আধিকারিক। ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন কেন্দ্রীয় অসামরিক বিমান পরিষেবা রাষ্ট্রমন্ত্রী জয়ন্ত সিনহা। রিপোর্ট তলব করেছেন কেন্দ্রীয় অসামরিক বিমান পরিবহন মন্ত্রী অশোক গজপতি রাজুও।

প্রসঙ্গত, কিছুদিন আগেই ইন্ডিগোর এক গ্রাউন্ড স্টাফের বিরুদ্ধে অভব্য আচরণের অভিযোগ এনেছিলেন পুসরেলা ভেঙ্কট সিন্ধুও। ওলিম্পিক গেমসে রুপোজয়ী শাটলার টুইট করে জানান, ‘বলতে খারাপ লাগছে, কিন্তু গত ৪ নভেম্বর মুম্বই যাওয়ার পথে ইন্ডিগোর ফ্লাইটে আমার খুবই খারাপ অভিজ্ঞতা হয়েছে। অজিতেশ নামে এক কর্মী আমার সঙ্গে অভব্য আচরণ করেছে। অসীমা নামে এক বিমানসেবিকা তাঁকে ঠিকমতো ব্যবহার করতে বললেও ওই কর্মী তাতে কর্ণপাত করেননি। এমনকী ওই বিমানসেবিকার সঙ্গেও খারাপ ব্যবহার করা হয়েছে। এই ধরনের কর্মী যদি ইন্ডিগো-র মতো নামী বিমানসংস্থায় কাজ করে, তাহলে আগামী দিনে সংস্থার সুনাম নষ্ট হবে। প্রয়োজন হলে অসীমাকে জিজ্ঞাসা করেও দেখতে পারেন।’ যদিও সে সময় বেসরকারি ওই বিমান সংস্থার তরফ থেকে দাবি করা হয়েছিল, তাঁদের কর্মী পুরোপুরি নির্দোষ।

[নোট বাতিলের বর্ষপূর্তিতে সাফল্যের গান, মিষ্টি বিলি বিজেপির]

The post বিমানবন্দরে প্রৌঢ়কে বেধড়ক মার ইন্ডিগো কর্মীদের, ভাইরাল ভিডিও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার