shono
Advertisement

ঘুষ নিয়েছেন কেজরি, অভিযোগে সিবিআইয়ের দ্বারস্থ বরখাস্ত মন্ত্রী কপিল

অবিলম্বে কেজরির পদত্যাগ দাবি করেছে বিজেপি। The post ঘুষ নিয়েছেন কেজরি, অভিযোগে সিবিআইয়ের দ্বারস্থ বরখাস্ত মন্ত্রী কপিল appeared first on Sangbad Pratidin.
Posted: 03:03 PM May 07, 2017Updated: 09:56 AM May 07, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শীর্ষ আপ নেতা কপিল মিশ্র দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ও স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দর জৈনর বিরুদ্ধে ঘুষ নেওয়া অভিযোগ তুলে চাঞ্চল্য ফেলে দিলেন রবিবার।

Advertisement

শনিবারই কপিল মিশ্রকে ক্যাবিনেট থেকে সরিয়ে দেওয়া হয়। তার ২৪ ঘন্টার মধ্যে খোদ মুখ্যমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রীকে নিশানা করে ঘুষ নেওয়ার অভিযোগ আনলেন এই নেতা। নিজের অভিযোগে স্বপক্ষে প্রমান-সহ দেখা করলেন দিল্লির লেফটেন্যান্ট গভর্নর অনিল বৈজলের সঙ্গে। তার আগে এদিন রাজ ঘাটে সাংবাদিকদের কপিল বলে যান, “আমার চোখের সামনে জৈন নগদ ২ কোটি টাকা কেজরিওয়ালের হাতে তুলে দিয়েছে।”

কপিল মিশ্র যখন এই বিষয়ে কেজরিওয়ালের কাছে ব্যাখ্যা চাইতে যান, কেজরি নাকি তাঁকে জবাব দেন, “রাজনীতিতে কিছু প্রশ্নের উত্তর মেলে না।” মিশ্র এদিন বলেন, “কেজরিওয়ালের প্রতি আমার পূর্ণ বিশ্বাস ছিল। কিন্তু আমি যখন এই বিপুল টাকার লেনদেন নিজের চোখের সামনে দেখতে পাই, আমি আর চুপ করে থাকতে পারিনি। আমি বেরিয়ে আসি। লেফটেন্যান্ট গভর্নরের কাছে আমি সমস্ত তথ্য-প্রমাণ জমা দেব।” যাবতীয় তথ্য-প্রমাণ নিয়ে তিনি সিবিআই ও দুর্নীতি দমন শাখার আধিকারিকদের কাছেও যাবেন বলে হুমকি দিয়ে রেখেছেন এই আপ নেতা। তবে এই অভিযোগের পাল্টা জবাব দিতে চাননি দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মনীশ সিসোদিয়া।

আপ-এর মধ্যে এই অন্তর্দ্বন্দ্বে ফায়দা তুলতে আসরে নেমে পড়েছে বিজেপি। অবিলম্বে কেজরির পদত্যাগ দাবি করেছে বিজেপি। তবে অভিযোগকারী কপিল মিশ্র বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা উড়িয়ে দিয়েছেন। তাঁর দাবি, তিনি আম আদমি পার্টির জন্মলগ্ন থেকে রয়েছেন। তিনি কোনওমতেই দল ছেড়ে যাবেন না।

The post ঘুষ নিয়েছেন কেজরি, অভিযোগে সিবিআইয়ের দ্বারস্থ বরখাস্ত মন্ত্রী কপিল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement