shono
Advertisement

‘সঞ্জু’তে ভুল তথ্য দেওয়া হয়েছে, নির্মাতাদের আইনি নোটিস আবু সালেমের

কেন গ্যাংস্টারের কোপে 'সঞ্জু'? The post ‘সঞ্জু’তে ভুল তথ্য দেওয়া হয়েছে, নির্মাতাদের আইনি নোটিস আবু সালেমের appeared first on Sangbad Pratidin.
Posted: 09:09 AM Jul 27, 2018Updated: 12:53 PM Jul 27, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেওয়া হয়েছে ভুল তথ্য। ভুলভাবে ব্যাখ্যা করা হয়েছে তাকে। এই অভিযোগ তুলেই এবার ‘সঞ্জু’ ছবির নির্মাতাদের বিরুদ্ধে আইনি নোটিস পাঠাল গ্যাংস্টার আবু সালেম।

Advertisement

[  স্বরাষ্ট্রমন্ত্রী হলে বুদ্ধিজীবীদের গুলি করার নির্দেশ দিতাম, বিস্ফোরক বিজেপি নেতা ]

মুম্বই বিস্ফোরণে দোষী সাব্যস্ত আবু সালেম রাজু হিরানি, বিধুবিনোদ চোপড়া-সহ সিনেমার সঙ্গে যুক্ত অন্যান্য ব্যক্তিদের এই নোটিস পাঠিয়েছেন। নোটিস গিয়েছে গ্যাংস্টারের আইনজীবীর তরফে। আইনজীবীর বক্তব্য, ছবিতে দেখানো হয়েছে যে, অস্ত্র রাখার জন্য বিপাকে পড়েছিলেন সঞ্জয়, সেটি সরবরাহ করেছে আবু সালেমই। যদিও গ্যাংস্টারের দাবি, এই তথ্য ভুল। তার তরফ থেকে কোনওকম অস্ত্র সরবরাহ করা হয়নি। নোটিশে আইনজীবী জানিয়েছেন, ভুল তথ্য দিয়ে তাঁর মক্কেলকে ভিলেন করে তোলা হয়েছে ছবিতে। তাই এই নোটিস পাঠানো হয়েছে। ১৫ দিনের মধ্যে যদি নির্মাতারা গ্যাংস্টারের কাছে ক্ষমা না চান তবে মানহানির মামলা করে আদালতের দ্বারস্থ হবে আবু সালেম।

অস্ত্র আইনেই গ্রেপ্তার করা হয়েছিল সঞ্জয় দত্তকে। তাঁর বিরুদ্ধে ছিল দেশদ্রোহিতার অভিযোগও। এই অস্ত্র সালেমই সরবারহ করেছিল বলে প্রচলিত। ছবিতে সেরকম দেখানোও হয়েছে। সঞ্জয়ের চরিত্রে রূপদানকারী অভিনেতা রণবীর কাপুর যে বয়ান দিচ্ছেন সেখানে সালেমের জড়িত থাকার বিষয়টিই স্পষ্ট হচ্ছে। যদিও সালেমের আইনজীবী প্রশান্ত পান্ডের বক্তব্য, এই তথ্যটি ভুল। তাঁর আইনজীবী কোনওরকম অস্ত্র সরবরাহ করেননি। এবং এই মন্তব্যের পক্ষে তাঁর কাছে নির্দিষ্ট তথ্য-প্রমাণও আছে। নোটিসে তাই আইনজীবী জানিয়েছেন, ছবিতে যেভাবে সালেমকে তুলে ধরা হয়েছে তা অত্যন্ত অপমানজনক। সালেমের ভাবমূর্তি ক্ষতিগ্রস্ত করার চেষ্টা হয়েছে ছবিতে। তাই ১৫ দিনের মধ্যে ক্ষমা চাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। যদিও নির্মাতাদের পক্ষ থেকে এখনও এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি।

The post ‘সঞ্জু’তে ভুল তথ্য দেওয়া হয়েছে, নির্মাতাদের আইনি নোটিস আবু সালেমের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার