shono
Advertisement

শারীরিক সম্পর্ক ছিল না, ব্ল্যাকমেল করেছে প্রেমিকা, ফেসবুকে জানিয়ে নদীতে ঝাঁপ ৩ সন্তানের বাবার

অভিযুক্তদের আটক করে তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 10:44 AM Sep 14, 2023Updated: 12:32 PM Sep 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টাকার লোভে ফাঁসানো হয়েছে তাঁকে। তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক ছিল না। ফেসবুক লাইভে (Facebook Live) একথা জানিয়েই নদীতে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন মধ্যপ্রদেশের (Madhya Pradesh) নাগপুর শহরের বাসিন্দা এক ব্যক্তি। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তরুণী এবং তাঁর পরিবারের বিরুদ্ধে মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে নাগপুর পুলিশ।

Advertisement

৩৮ বছরের মৃত ব্যক্তির নাম মণীশ আলিয়াস রাজ যাদব। নাগপুরের কলামনা এলাকার বাসিন্দা তিনি বিবাহিত এবং তিন সন্তানের পিতা। পুলিশ জানিয়েছে, এলাকারই বাসিন্দা বছর ১৯-এর কাজল নামের এক যুবতীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন মণীশ। এর মধ্যে গত ৬ সেপ্টেম্বর নিখোঁজ হন কাজল। যুবতীর পরিবার অভিযোগ করে, মণীশের সঙ্গেই পালিয়ে গিয়েছে তাঁদের মেয়ে।

[আরও পড়ুন: G-20 সম্মেলন ভারতের সাফল্য, বিজেপি সদর দপ্তরে মোদিকে সংবর্ধনা, ভাসলেন পুষ্পবৃষ্টিতে]

এর পর রবিবার নদীর ধারে দাঁড়িয়ে ফেসবুক লাইভ করেন মণীশ। কাঁদতে কাঁদতে জানান, যুবতীর সঙ্গে তাঁর শারীরিক সম্পর্ক ছিল না। কিন্তু তাঁকে হুমকি দেওয়া হচ্ছে, ৫ লক্ষ টাকা না দিলে ধর্ষণের মামলা করা হবে। এর আগে উত্তরপ্রদেশে আরও একজনকে একইভাবে ব্ল্যাকমেল করেছিল কাজলের পরিবার। প্রবল চাপের মধ্যে জীবন শেষ করতে বাধ্য হচ্ছেন তিনি।

[আরও পড়ুন: ইন্ডিয়া জোটে তৃণমূলের গুরুত্ব বুঝেই আমাকে আটকানোর চেষ্টা: অভিষেক]

একথা বলেই নদীতে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন মণীশ। ফেসবুক লাইভের ওই ভিডিও ভাইরাল হয় সোশাল মিডিয়ায়। বিষয়টি নজরে আসে পুলিশেরও। দ্রুত তদন্তে নেমে অভিযুক্ত তরুণী এবং তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁদের ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement