shono
Advertisement

কাকের মুখে মানুষের কাটা কান এবং আঙুল, তারপর…

কোথা থেকে এল সেগুলি? The post কাকের মুখে মানুষের কাটা কান এবং আঙুল, তারপর… appeared first on Sangbad Pratidin.
Posted: 07:11 PM Nov 16, 2017Updated: 06:30 PM Sep 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাকের মুখে ওটা কী! দেখে সন্দেহ হয়েছিল মুম্বইয়ের পয়সারের রেল কলোনির বাসিন্দাদের। কাছে যেতেই তাঁরা দেখতে পান কাকের বাসায় মানুষের কাটা কান এবং কাটা আঙুল। যা রীতিমতো ভয় ধরিয়ে দিয়েছিল স্থানীয় মানুষদের। ছড়িয়েছিল চাঞ্চল্য। যদিও পরে জানা যায়, কোনও জীবন্ত মানুষের নয়, রেল দুর্ঘটনায় মৃত এক যুবকের শরীরের অংশ সেগুলি।

Advertisement

[চিনা ‘ফাঁদে’ পা দিতে নারাজ পাকিস্তান, জোর ধাক্কা খেল OBOR]

জানা গিয়েছে, গত রবিবার রাতে কান্দিভালি এবং বোরিভলি রেল স্টেশনের মাঝে অবস্থিত পয়সার সাবওয়ের কাছে একটি জায়গা থেকে রেললাইন পেরোচ্ছিলেন বছর চব্বিশের যুবক বিবেক শর্মা। সেই সময় ট্রেনের ধাক্কায় মৃত্যু হয় তাঁর। জন্মসূত্রে উত্তরপ্রদেশের জৌনপুরের বাসিন্দা বিবেক পেশায় একজন ফ্যাশন ডিজাইনার ছিলেন। থাকতেন কান্দিভালির ক্রান্তিনগরে। কাজ করতেন মালাড-এর একটি ওয়ার্কশপে।

[‘পাপ্পু’ বলা বারণ, জানেন এখন রাহুলকে বিজেপি নেতারা কী বলে ডাকছেন?]

ঘটনার দিন, ওই কাটা কান এবং আঙুল দেখেই স্থানীয় মানুষজন খবর দেন পুলিশকে। এরপর সামন্তনগর পুলিশ স্টেশনের আধিকারিকরা সেগুলিকে নিয়ে যান ময়নাতদন্তের জন্য। স্থানীয় বাসিন্দারা মৃতদেহ খুঁজে বের করার দাবি জানাতে থাকেন। কিন্তু আশেপাশে খোঁজার পরও কোনও দেহ দেখতে পাননি পুলিশের আধিকারিকরা। এরপরই বোরিভলি জিআরপি-র পক্ষ থেকে বিবেক শর্মার দুর্ঘটনার খবর জানানো হয়। তখনই দিনের আলোর মতো সব স্পষ্ট হয়ে যায়। আসলে রেল লাইন থেকে মৃতদেহ সরালেও ওই অংশগুলি সরানো হয়নি। আর কাক বাবাজি সেগুলিকেই খাবার ভেবে নিজের বাসায় এনে উপস্থিত হয়েছিল।

[দূষণ রোধে এগিয়ে আসতে দিল্লিবাসীকে বার্তা বিরাট কোহলির]

The post কাকের মুখে মানুষের কাটা কান এবং আঙুল, তারপর… appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার