shono
Advertisement

বন্ধ এসি, IndiGo বিমানে গলদঘর্ম যাত্রীরা! সংস্থার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন কংগ্রেস নেতা

ভাইরাল হয়ে গিয়েছে যাত্রীদের ভোগান্তির ভিডিও।
Posted: 09:34 AM Aug 06, 2023Updated: 09:39 AM Aug 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিটে বসে দরদর করে ঘামছেন যাত্রীরা। ঘেমে অস্থির হয়ে উঠছেন। তাঁদের হাতে তুলে দেওয়া হচ্ছে টিস্যু। কিন্তু সেই টিস্যুতেও রেহাই মেলার উপায় নেই। না, কোনও লোকাল ট্রেন বা বাসে নয়, এমন ঘটনার দেখা মিলল বিমানে! ইন্ডিগোর (IndiGo) এক উড়ানের আগাগোড়াই শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র ছাড়াই সফর করতে হল যাত্রীদের! পাঞ্জাব কংগ্রেস কমিটির সভাপতি অমরিন্দর সিং রাজা তাঁর এই ‘নিদারুণ’ অভিজ্ঞতার কথা জানিয়েছেন।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে তিনি জানিয়েছেন, চণ্ডীগড় থেকে জয়পুর যাওয়ার সময় ইন্ডিগোর ৬ই৭২৬১ উড়ানের দেড় ঘণ্টার সফরের আগাগোড়াই ছিল গলদঘর্ম অবস্থায়। তিনি লিখেছেন, ‘টেক অফ থেকে ল্যান্ডিং পর্যন্ত বাতানুকূল যন্ত্র বন্ধই ছিল। সমস্ত যাত্রীকেই এই দুর্ভোগ পোয়াতে হয়েছে। কিন্তু উড়ানের সময় কেউ তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেননি। এমনকী বিমান সেবিকারা সকলকে টিস্যু পেপার দিয়ে যাচ্ছিলেন খুব স্বাভাবিক ভঙ্গিতে।’ তাঁর শেয়ার করা ভিডিওয় দেখা গিয়েছে, যাত্রীরা টিস্যু ও কাগজকেই পাখা হিসেবে ব্যবহার করে হাওয়া খাচ্ছেন! বিমানে বিশেষ করে কষ্ট পাচ্ছিল শিশু ও মহিলারা।

[আরও পড়ুন: এবার ‘চন্দ্রমুখী’র চরিত্রে ভয় দেখাবেন কঙ্গনা, প্রকাশ্যে ‘দুর্ধর্ষ’ লুক, দেখুন]

এই পরিস্থিতির কথা জানিয়ে ক্ষোভ উগরে কংগ্রেস নেতা (Congress) কঠোর পদক্ষেপের আরজি জানিয়েছেন প্রশাসনকে। তাঁর দাবি, যাত্রীদের যেন ভবিষ্যতে এই ধরনের ভয়ংকর অভিজ্ঞতার মধ্যে না পড়তে হয় সেটা নিশ্চিত করতে হবে।

[আরও পড়ুন: ‘ED ডাকবে না’! কোটি কোটি টাকার ফ্ল্যাট কেলেঙ্কারিতে নুসরতের পাশে স্বামী যশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement