shono
Advertisement

‘বহু NDA শরিকের নামই শুনিনি’, খাড়গের খোঁচার জবাবে কী বললেন মোদি?

এনডিএ বৈঠকের আগে আক্রমণাত্মক প্রধানমন্ত্রী।
Posted: 08:29 PM Jul 18, 2023Updated: 08:33 PM Jul 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৩৮ দলের NDA জোট নিয়ে বিরোধীদের কটাক্ষের পালটা প্রধানমন্ত্রী মোদির (PM Modi)। তাঁর দাবি, এনডিএ সময়-পরীক্ষিত জোট। উল্লেখ্য, এদিন বিরোধী বৈঠকে কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে দাবি করেন, এনডিএ শরিক হিসেবে এমন সব দলের নাম করা হচ্ছে তাদের অনেকেরই নাম পর্যন্ত তিনি শোনেননি। এর জবাবেই এই উত্তর মোদির।

Advertisement

মঙ্গলবার বিরোধী জোটের বৈঠকের দিনই রাজধানী দিল্লিতে বিজেপির নেতৃত্বাধীন এনডিএ জোটের বৈঠক। তার আগে মোদি টুইটারে জানান, ‘সারা ভারতে ছড়িয়ে থাকা আমাদের মূল্যবান এনডিএ জোটের শরিকরা দিল্লির বৈঠকে যোগ দিচ্ছে। আমাদের এই জোট সময়-পরীক্ষিত জোট, যারা আরও বেশি জাতীয় অগ্রগতি ও আঞ্চলিক আকাঙ্ক্ষা পূরণ করতে চায়।’

[আরও পড়ুন: ভাগ্য ফেরাতে গুরুর আদেশে ৯ বছরের বালিকাকে ‘বলি’, গ্রেপ্তার প্রতিবেশী ব্যক্তি]

এদিকে কর্ণাটকের উপমুখ্যমন্ত্রী ডি কে শিবকুমারও খোঁচা দিয়েছেন বিজেপিকে। তাঁর কথায়, ”অনেকদিন পরে এনডিএ-কে মনে পড়েছে ওদের। আগে তো ওরা বলত, আমাদের এনডিএ দরকার নেই, আমরা একলাই যথেষ্ট। কিন্তু এখন তো বৈঠক করতে হচ্ছে। যা থেকে পরিষ্কার কোথাও একটা গোলমাল হয়েছেই।” সব মিলিয়ে মঙ্গলবার দিনটা দেশের রাজনৈতিক মহলে ছিল ঘটনাবহুল। এখন দেখার, এনডিএ বৈঠকের পর বিজেপির তরফে বিরোধীদের উদ্দেশে কোনও কড়া বার্তা দেওয়া হয় কিনা।

[আরও পড়ুন: বিজেপি বিরোধী মঞ্চের ‘নেতৃত্ব’ বাংলার মুখ্যমন্ত্রী, মমতার প্রস্তাবেই জোটের নাম INDIA]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement