shono
Advertisement

Breaking News

ফের বিদেশ সফরে রাহুল গান্ধী, থাকবেন না লালুর সমাবেশে

টুইট করে নিজেই একথা জানিয়েছেন কংগ্রেস সহ সভাপতি। The post ফের বিদেশ সফরে রাহুল গান্ধী, থাকবেন না লালুর সমাবেশে appeared first on Sangbad Pratidin.
Posted: 08:12 PM Aug 26, 2017Updated: 01:04 PM Oct 03, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  মাত্র দু’বছর পর লোকসভা নির্বাচন। ২০১৯ সালে লোকসভা ভোটে মোদিকে কড়া চ্যালেঞ্জের মুখে ফেলতে জোট বেধেছে বিরোধীরা। দেশ জুড়ে একযোগে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে প্রচার করার পরিকল্পনা নেওয়া হয়েছে। এই পরিস্থিতিতে ফের বিদেশ সফরে যাচ্ছেন কংগ্রেস সহ-সভাপতি রাহুল গান্ধী। বিদেশ সফরের জন্য রবিবার পাটনা লালুপ্রসাদ যাদবের ‘বিজেপি ভাগাও, দেশ বাঁচাও’  সমাবেশে যোগ দিতে পারবেন না তিনি।

Advertisement

[নবীন পট্টনায়কের টুইটার ফলোয়ারের অধিকাংশই ‘জাল’, বিস্ফোরক দাবি বিজেপির]

নীতীশ কুমার বিজেপির সঙ্গে জোট করার পর, বিহারে এখন বেকায়দায় পড়েছেন আরজেডি সুপ্রিমো লালুপ্রসাদ যাদব। বিরোধীদের শক্তি প্রদর্শন করার জন্য রবিবার পাটনার গান্ধী ময়দানে ‘বিজেপি ভাগাও, দেশ বাঁচাও’ সমাবেশের আয়োজন করেছেন তিনি। সমাবেশে সমস্ত বিরোধী দলের নেতাদেরই হাজির করাতে চান লালু।  বিএসপি নেত্রী মায়াবতী আগেই জানিয়ে দিয়েছেন, লালুর সভায় তিনি যাবেন না। সভায় যোগ দিচ্ছে না বামেরাও। এই প্রেক্ষাপটেই টুইট করে সমাবেশে যোগ দিতে না পারায় কথা জানিয়ে দিলেন কংগ্রেস সহ সভাপতি রাহুল গান্ধী। টুইটারে তিনি লিখেছেন, ‘ নরওয়ে বিদেশমন্ত্রকের আমন্ত্রণে কয়েক দিনের জন্য অসলো সফরে যাচ্ছি। রাজনীতি ও বাণিজ্যিক নেতৃত্ব ও গবেষণা প্রতিষ্ঠানের কর্তাদের সঙ্গে মত বিনিময় হবে।’


কংগ্রেস সূত্রে খবর, পাটনায় লালুপ্রসাদ যাদবের সমাবেশে সম্ভবত যাচ্ছেন না কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধীও। কংগ্রেসে প্রতিনিধিত্ব করতে পারেন রাজ্যসভার বিরোধী দলনেতা গুলাম নবি আজাদ। তবে রাজনৈতিক মহল মনে করছে, মায়াবতী, রাহুল গান্ধী ও বামেদের অনুপস্থিতি লালুপ্রসাদের যাদবের ‘বিজেপি ভাগাও, দেশ বাঁচাও’  সমাবেশের জৌলুস অনেকটাই কমিয়ে দিল।

[রাম রহিম কাণ্ড: অগ্নিগর্ভ হরিয়ানায় রাষ্ট্রপতি শাসনের দাবি]

The post ফের বিদেশ সফরে রাহুল গান্ধী, থাকবেন না লালুর সমাবেশে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার