shono
Advertisement
Chennai

BMW পিষে দিল পথের ধারের ঘুমন্ত মানুষকে! অভিযুক্ত রাজ্যসভার সাংসদের মেয়ে

পুণের পোর্শে দুর্ঘটনার ছায়া এবার চেন্নাইয়ে।
Published By: Biswadip DeyPosted: 10:08 AM Jun 19, 2024Updated: 10:08 AM Jun 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুণের পোর্শে দুর্ঘটনার পর ফের প্রভাবশালীর গাড়িতে পিষে গেল সাধারণ মানুষ। চেন্নাইয়ে (Chennai) রাজ্যসভার সাংসদ বিড়া মস্তান রাওয়ের মেয়ে মাধুরীর বিরুদ্ধে অভিযোগ উঠল পথের ধারে শুয়ে থাকা এক ব্যক্তিকে চাপা দেওয়ার। আহত ব্যক্তির মৃত্যু হয়েছে। এদিকে গ্রেপ্তার হওয়ার পর জামিন পেয়ে গিয়েছেন অভিযুক্ত। পুরো ঘটনা ঘিরে ঘনিয়েছে বিতর্ক।

Advertisement

অভিযোগ, গত সোমবার রাতে ওয়াইএসআর কংগ্রেস নেতা রাওয়ের কন্যা মাধুরী বিএমডব্লিউ চালাচ্ছিলেন। তাঁর পাশে ছিলেন তাঁর এক বান্ধবী। সেই সময় সূর্য নামের ২৪ বছরের এক শিল্পীর উপর দিয়েই তিনি চালিয়ে দেন গাড়ি। চেন্নাইয়ের বসন্তনগরের এক পেভমেন্টের উপরে অপ্রকৃতিস্থ অবস্থায় শুয়েছিলেন সূর্য। তিনি মদ্যপ অবস্থায় ছিলেন বলে জানা গিয়েছে। দুর্ঘটনার পর গাড়িটিকে ঘিরে লোকের ভিড় জমে যায়। মাধুরী ততক্ষণে পালিয়ে গিয়েছেন। তাঁর বান্ধবীও কিছুক্ষণ তর্কাতর্কি করে সেখান থেকে সরে পড়েন। এলাকাবাসীরাই সূর্যকে হাসপাতালে ভর্তি করেন। সেখানেই তাঁর মৃত্যু হয়।

[আরও পড়ুন: গ্রামের দখল কার হাতে? লাগাতার বোমাবাজি, গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত পাড়ুই]

আটমাস আগে বিয়ে হয়েছিল সূর্যর। তাঁর দুর্ঘটনার কবলে পড়ার কথা জানার পর আত্মীয়স্বজন ও কলোনির বাসিন্দারা ভিড় জমান থানায়। পুলিশ ততক্ষণে সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে জানতে পেরেছে গাড়িটি কার। বিক্ষোভের মুখে পড়ে গ্রেপ্তারও করা হয় মাধুরীকে। কিন্তু পরে তিনি জামিন পেয়ে যান।

এই ঘটনায় অনেকেই পোর্শে কাণ্ডের ছায়া দেখেছে। সেই দুর্ঘটনাটি ঘটেছিল পুণের (Pune) কোরেগাও পার্কে। উলটো দিক থেকে আসা একটি মোটরবাইকে ধাক্কা মারে পোর্শে গাড়িটি। দুর্ঘটনার পরেই আটক করা হয়েছিল নাবালক গাড়িচালককে। যদিও মাত্র ১৪ ঘণ্টার মধ্যে একাধিক বেনজির শর্তে ১৭ বছরের কিশোরকে জামিন দেয় জুভেনাইল আদালত। স্রেফ রচনা লিখে জামিন পেয়ে গিয়েছিল সে। তীব্র বিতর্কের মধ্যে সেই জামিন বাতিল হয়ে যায়।

[আরও পড়ুন: খাবার নেই, জলও শেষ! বীরভূমের ২৮ পড়ুয়া আটকে ধস কবলিত সিকিমে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • চেন্নাইয়ে রাজ্যসভার সাংসদ বিড়া মস্তান রাওয়ের মেয়ে মাধুরীর বিরুদ্ধে অভিযোগ উঠল পথের ধারে শুয়ে থাকা এক ব্যক্তিকে চাপা দেওয়ার।
  • হাসপাতালে আহত ব্যক্তির মৃত্যু হয়েছে।
  • এদিকে গ্রেপ্তার হওয়ার পর জামিন পেয়ে গিয়েছেন অভিযুক্ত।
Advertisement