shono
Advertisement
Samajwadi Party

'আমাদের ভোট না দিলে...', প্রচারে গিয়ে ভোটারদেরই হুমকি সপা প্রার্থীর! ভাইরাল ভিডিও

'অর্ধেক ভিডিও তুলে ধরে ভাবমূর্তি নষ্টের চেষ্টা চলছে', অভিযোগ শিবপালের।
Posted: 09:33 PM Apr 06, 2024Updated: 09:34 PM Apr 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নির্বাচনী প্রচারে গিয়ে জনতার কাছে ভোট প্রার্থনা নয়, রীতিমতো হুমকি দিতে দেখা গেল প্রার্থীকে। উত্তরপ্রদেশে (Uttar Pradesh) সমাজবাদী পার্টির (SP) প্রার্থী শিবপাল যাদবের হুমকি ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হতেই রীতিমতো শোরগোল শুরু হয়েছে। যদিও ওই ভিডিও প্রসঙ্গে শিবপালের দাবি, অর্ধেক ভিডিও তুলে ধরে আমার ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা চলছে।

Advertisement

সমাজবাদী দলের তরফে এবার বদায়ু কেন্দ্রে প্রার্থী করা হয়েছে অখিলেশ যাদবের কাকা শিবপাল যাদবকে (Shivpal Yadav)। নিজের কেন্দ্রে জোরকদমে নির্বাচনী প্রচারেও নেমে পড়েছেন তিনি। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, এক জনসভায় ওই সপা নেতা বলেছেন, "আমি আপনাদের সকলের ভোট চাই। যদি আপনারা আমায় ভোট দেন তাহলে ঠিক আছে।" এরপরই হুমকির সুরে তাঁকে বলতে শোনা যায়, "নেহি তো হিসাব-কিতাব ভি হোগা (নাহলে হিসেব নিকেশও হবে)।'' শিবপাল যখন এই ভাষণ দিচ্ছেন তখন তাঁর পাশে দেখা যায় স্থানীয় বিধায়ক ব্রজেশ যাদব ও শিবপালের পুত্র আদিত্য যাদবকে।

[আরও পড়ুন: পণ্ডিতের জন্য মানসিক অবসাদে ভুগতেন পাঞ্জাব ক্রিকেটার, ফের তোপের মুখে নাইট কোচ]

এদিকে ভিডিওকে কেন্দ্র করে বিতর্ক শুরু হতেই সপা সূত্রে জানা যাচ্ছে, ভিডিওটি গত ১৫ মার্চের। বদায়ুর বিলসি বিধানসভা কেন্দ্রে এক জনসভায় এই মন্তব্য করেছিলেন তিনি। শিবপালের দাবি, অর্ধেক ভিডিও তুলে ধরে আমার ভাবমূর্তি ক্ষুন্ন করার চেষ্টা চলছে। তিনি জানান, "যে ভিডিও সোশাল মিডিয়ায় ঘুরছে সেটি ২০-২৫ সেকেন্ডের। তার আগে এবং পরে কী বলেছি, তা দেখানো হচ্ছে না। যাঁরা বিধানসভা ভোটে সমাজবাদী পার্টির হয়ে প্রতিদ্বন্দ্বিতা করে বিধায়ক হয়েছেন, অথচ অন্য দলকে ভোট দিয়েছেন, তাঁদের নিয়ে কথা বলছিলাম।

[আরও পড়ুন: জাদেজার আউটের আবেদন প্রত্যাহার, ‘বিশ্বকাপে কোহলি থাকলে কী করতে’, প্রশ্ন প্রাক্তন তারকার]

অন্যদিকে, এই ভিডিওর তীব্র নিন্দা করে বিজেপির রাজ্যসভার সাংসদ ব্রিজ লাল বলেন, "সাধারণ মানুষকে হুমকি দেওয়া এবং অপমান করা সমাজবাদী পার্টির নেতাদের চিরদিনের স্বভাব।" ওরা সবসময় ভোটারদের ভয় দেখিয়ে ভোট আদায় করার চেষ্টা করেছে বলে অভিযোগ করেন ব্রিজ লাল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নির্বাচনী প্রচারে গিয়ে ভোটারদের হুমকির অভিযোগ সপা প্রার্থীর বিরুদ্ধে।
  • সোশাল মিডিয়ায় ভাইরাল শিবপালের হুমকি ভিডিও।
  • ভোটারদের ভয় দেখিয়ে ভোট আদায় করার চেষ্টা, অভিযোগ বিজেপির।
Advertisement