shono
Advertisement

প্রফুল প্যাটেল, সুনীল তটকরেকে বহিষ্কার করলেন শরদ পওয়ার, পালটা পদক্ষেপ অজিতের

মহারাষ্ট্রে ক্রমেই প্রকট হচ্ছে গৃহযুদ্ধ।
Posted: 08:51 PM Jul 03, 2023Updated: 08:53 PM Jul 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মহারাষ্ট্রে ক্রমেই প্রকট হচ্ছে গৃহযুদ্ধ। এনডিএ-র সঙ্গে হাত মেলানোয় টলমল পরিস্থিতি শরদ পওয়ারের এনসিপির। তবে মহারাষ্ট্রের সদ্য শপথ নেওয়া উপমুখ্যমন্ত্রী অজিত পওয়ার সোমবার জানিয়ে দেন, শরদ পওয়ারই এনসিপির সভাপতি। আবার ভাইপো অজিতকে মোক্ষম জবাব দিতে তৈরি শরদ পওয়ার।

Advertisement

সাংসদ প্রফুল প্যাটেলকে এদিন দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেন এনসিপি প্রধান। গত মাসেই তাঁকে দলের কার্যনির্বাহী সভাপতি করেছিলেন শরদ পওয়ার। কিন্তু অজিতের বিদ্রোহের পাশে প্রফুল দাঁড়াতেই তাঁকে ছেঁটে ফেলার সিদ্ধান্ত নেওয়া হল এনসিপির তরফে। দলবিরোধী কাজের অভিযোগ তুলে তাঁকে বহিষ্কার করা হল। প্রফুল প্যাটেলের পাশাপাশি ছেঁটে ফেলা হল লোকসভার সাংসদ সুনীল তটকরেকেও। সোমবার টুইট করে একথা জানিয়ে দেন এনসিপি সুপ্রিমো। এমনকী এনসিপির কার্যালয় থেকে প্রফুল প্যাটেলের ছবি ও জিনিসপত্রও সরিয়ে দেওয়া হয়।

[আরও পড়ুন: বন্দে ভারতের পর বন্দে সাধারণ ট্রেন, সস্তায় আরামদায়ক যাত্রায় নয়া ভাবনা রেলের]

তবে এর পালটা দিতে ছাড়লেন না প্রফুল প্যাটেলও। তিনি জানিয়ে দেন, জয়ন্ত পাতিলের পরিবর্তে এনসিপির রাজ্য সভাপতি করা হচ্ছে তটকরেকে। এমন পরিস্থিতিতে ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির (NCP) রাশ কার হাতে ওঠে, সেটাই এখন লাখ টাকার সওয়াল।

উল্লেখ্য, এদিন প্রফুল্ল ও সুনীলকে বহিষ্কার করার আগে আরও তিন বিধায়ক নরেন্দ্র রাঠোর, শিবাজীরাও গারজে এবং বিজয় দেশমুখকে ছেঁটে ফেলেন মহারাষ্ট্র স্ট্রং ম্যান। তবে দলের ভাঙনেও আত্মবিশ্বাসে ভাটা পড়েনি তাঁর। বলে দিচ্ছে, ‘আমার লড়াই এখন শুরু হয়েছে।’ 

[আরও পড়ুন: PUBG খেলতে খেলতেই প্রেম, সীমান্ত পেরিয়ে নয়ডার প্রেমিকের কাছে ছুটে এলেন পাক তরুণী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement