shono
Advertisement

মুম্বইয়ের বৈঠকের পরই ফের অসুস্থ সোনিয়া গান্ধী, ভরতি হাসপাতালে

চলতি বছরই তৃতীয়বার হাসপাতালে ভরতি হতে হল কংগ্রেসের প্রাক্তন সভানেত্রীকে।
Posted: 12:32 PM Sep 03, 2023Updated: 12:38 PM Sep 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের অসুস্থ হয়ে পড়লেন কংগ্রেসের সংসদীয় দলনেত্রী সোনিয়া গান্ধী (Sonia Gandhi)। রবিবার জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে তিনি ভরতি হয়েছেন দিল্লির রাজেন্দ্রনগরের স্যার গঙ্গারাম হাসপাতালে। এই নিয়ে চলতি বছরই তৃতীয়বার দিল্লির ওই হাসপাতালে ভরতি হতে হল কংগ্রেসের (Congress) প্রাক্তন সভানেত্রীকে।

Advertisement

ছিয়াত্তরের সোনিয়া এমনিতেই অসুস্থ। বেশ কিছুদিন ধরেই বিভিন্ন শারীরিক সমস্যার চিকিৎসা করাচ্ছেন তিনি। এর আগে দু’বার কোভিড আক্রান্ত হয়েছেন তিনি। কোভিড থেকে সেরে উঠলেও ছোটখাট শারীরিক সমস্যায় মাঝেমধ্যেই ভুগতে হচ্ছে প্রাক্তন কংগ্রেস সভানেত্রীকে। কিছুদিন আগে প্রবীণ নেত্রী ব্রঙ্কাইটিস আক্রান্ত হয়েছিলেন।

[আরও পড়ুন: ‘এবার কি ‘এক দেশ, এক দল’?’ কেন্দ্রকে কটাক্ষ তেজস্বীর]

কংগ্রেস সূত্রের খবর, শুক্রবারই মুম্বইয়ে বিরোধী জোট ‘ইন্ডিয়া’র (INDIA) বৈঠক সেরে দিল্লি ফেরেন সোনিয়া। তার পরই শনিবার তিনি অসুস্থ হয়ে পড়েন বলে খবর। শোনা যাচ্ছে, প্রাক্তন কংগ্রেস সভানেত্রীর বুকে সংক্রমণ রয়েছে। তাঁর গায়ে হালকা জ্বরও রয়েছে। তবে চিন্তার বিশেষ কারণ নেই বলেই জানাচ্ছে কংগ্রেস সূত্র। আসলে সোনিয়া বুকে সংক্রমণ নিয়ে বেশ কিছু দিন ধরেই কষ্ট পাচ্ছেন। এর আগেও একাধিকবার চিকিৎসার জন্য হাসপাতালে ভরতি করতে হয়েছে তাঁকে।

[আরও পড়ুন: জি২০ বৈঠকে জিনপিংয়ের না আসার সম্ভাবনা ক্রমেই জোরালো, কে আসবেন তাঁর পরিবর্তে?]

অসুস্থতার জন্য দীর্ঘদিন সক্রিয় রাজনীতি থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছিলেন সোনিয়া। সম্প্রতি তিনি আবার সক্রিয় হয়েছেন। দলের একাধিক বৈঠকে যেমন অংশ নিয়েছেন। তেমনই ইন্ডিয়া জোটের দুটি বৈঠকে সশরীরে হাজির ছিলেন। সম্ভবত এই অতিরিক্ত ধকল সহ্য হচ্ছে না প্রাক্তন কংগ্রেস সভানেত্রীর।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement