shono
Advertisement

‘আমার স্বামী সিংহ’, রামলীলা ময়দানে মেগা র‍্যালিতে হুঙ্কার কেজরির স্ত্রী সুনীতার

কেজরির উত্তরসূরি সুনীতাই!
Posted: 02:08 PM Mar 31, 2024Updated: 02:12 PM Mar 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবগারি দুর্নীতি মামলায় ইডির হাতে গ্রেপ্তার হয়েছেন স্বামী। এই পরিস্থিতিতে রবিবার দিল্লির রামলীলা ময়দানে ইন্ডিয়া জোটের মেগা র‍্যালিতে যোগ দিলেন সুনীতা কেজরিওয়াল (Sunita Kejriwal)। পড়ে শোনালেন অরবিন্দ কেজরিওয়ালের বার্তা। দিলেন জেলবন্দি আপ সুপ্রিমোর ৬ গ্যারান্টির হদিশ। সেই সঙ্গে জানিয়ে দিলেন, ”ভারতের জনতা অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গেই রয়েছেন। ওঁকে চিরকাল জেলে বন্দি রাখা যাবে না।”

Advertisement

এদিন ভাষণের শুরুতে সুনীতা বলেন, ”আপনাদের আপন কেজরিওয়াল (Arvind Kejriwal) জেল থেকে আপনাদের জন্য বার্তা পাঠিয়েছেন। তবে তা পড়ার আগে আমি আপনাদের প্রশ্ন করতে চাই। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আমার স্বামীকে জেলে বন্দি করে রেখেছেন। প্রধানমন্ত্রী কি ঠিক কাজ করেছেন? আপনারা কি বিশ্বাস করেন না যে কেজরিওয়াল একজন সত্যিকারের দেশভক্ত ও সৎ ব্যক্তি? এই বিজেপির লোকেরা বলছে কেজরিওয়াল জেলে রয়েছেন, ওঁকে ইস্তফা দিতে হবে। ওঁর কি ইস্তফা দেওয়া উচিত? আপনাদের কেজরিওয়াল এক সিংহ, ওঁকে ওরা চিরকাল জেলে ভরে রাখতে পারবে না।” সেই সঙ্গেই তিনি বলেন, ”ভারত মাতা যন্ত্রণা পাচ্ছেন। এই অত্যাচার চলবে না।” সেই সঙ্গেই দিল্লিকে রাজ্যের স্বীকৃতি দেওয়ার প্রতিশ্রুতিও দিলেন সুনীতা।
কেজরিওয়ালের কোন ছয় গ্যারান্টির কথা এদিন বললেন নেত্রী? তিনি যে ছটি প্রতিশ্রুতির কথা বলেছেন তার মধ্যে রয়েছে দেশ জুড়ে ২৪ ঘণ্টার বিদ্যুৎ সরবরাহ, সারা দেশের দরিদ্রদের বিনামূল্যে বিদ্যুৎ, প্রতিটি গ্রামে চমৎকার সরকারি স্কুল, প্রতিটি গ্রাম ও মহল্লায় মহল্লা ক্লিনিক, প্রতি জেলায় মাল্টি স্পেশালিটি যুক্ত সরকারি হাসপাতাল, দেশের প্রত্যেক মানুষের জন্য বিনামূল্যে চিকিৎসা, কৃষকদের শস্যের যথাযথ মূল্যদান এবং দিল্লিকে রাজ্যের স্বীকৃতি।

[আরও পডুন: ‘কুরুক্ষেত্র’ বারাকপুর, পার্থ-অর্জুনের ‘মহাভারতে’ শেষ হাসি কার? ফ্যাক্টর হবে বামেরা?]

আবগারি দুর্নীতি মামলায় ইডির হাতে গ্রেপ্তার হয়েছেন অরবিন্দ কেজরিওয়াল। জেল থেকেই তিনি সামলাচ্ছেন মুখ্যমন্ত্রীর দায়িত্ব। লোকসভা নির্বাচনের প্রাক্কালে তাঁদের এই গ্রেপ্তারি মোদি সরকারের রাজনৈতিক ষড়যন্ত্র বলে অভিযোগ তোলা হয়েছে বিরোধীদের তরফে। ইন্ডিয়া জোটের এদিনের সভায় উপস্থিত ছিলেন সোনিয়া গান্ধী, রাহুল গান্ধী, মেহবুবা মুফতি, অখিলেশ যাদব, শরদ পওয়ার, ফারুক আবদুল্লা, তেজস্বী যাদবের মতো হেভিওয়েট নেতারা। 

[আরও পড়ুন: ‘ছাপরির বউ ছাপরি’, হার্দিকের ‘দুর্দিনে’ নেটিজেনদের কটাক্ষের শিকার স্ত্রী নাতাশা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement