shono
Advertisement

খেলতে খেলতে হৃদরোগ, স্টেডিয়ামেই মৃত হায়দরাবাদের যুবক

প্রিয় ব্যাডমিন্টন কোর্টেই মৃত্যু হল যুবকের।
Posted: 02:45 PM Mar 01, 2023Updated: 04:34 PM Mar 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীরচর্চা করতে ভালবাসতেন। তাই প্রতিদিন অফিস থেকে ফিরেই ব্যাডমিন্টন (Badminton) র‍্যাকেট হাতে খেলতে নেমে পড়তেন। সেটাই হল কাল। খেলতে খেলতেই আচমকা হৃদরোগে আক্রান্ত হন। প্রিয় ব্যাডমিন্টন কোর্টেই মৃত্যু হল ওই ব্যক্তির। তেলেঙ্গানার (Telengana) এক স্টেডিয়ামে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে।

Advertisement

জানা গিয়েছে, মৃতের নাম শ্যাম যাদব। ৩৮ বছর বয়সি শ্যাম মঙ্গলবার হায়দরাবাদের (Hyderabad) একটি স্টেডিয়ামে খেলতে গিয়েছিলেন। প্রতিদিনই নিয়ম করে অফিসের পরে খেলতে যেতেন তিনি। মঙ্গলবার সন্ধে সাড়ে সাতটা নাগাদ আচমকাই শ্যামের শরীর খারাপ হতে শুরু করে। খেলতে খেলতেই ব্যাডমিন্টন কোর্টে লুটিয়ে পড়েন।

[আরও পড়ুন: চিটফান্ড মামলায় কলকাতা-হাওড়ায় হানা ইডির, তল্লাশি ব্যবসায়ী ও আইনজীবীর বাড়িতে]

প্রবল শ্বাসকষ্ট শুরু হয় শ্যামের। অসুস্থ অবস্থায় সঙ্গে সঙ্গেই তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা জানিয়ে দেন, আগেই মৃত্যু হয়েছে শ্যামের। মৃত্যুর কারণ হিসাবে বলা হয়, হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়েই তাঁর মৃত্যু হয়েছে। স্থানীয় পুলিশও একই কথা জানিয়েছে শ্যামের পরিবারকে।

তরতাজা শ্যামের এহেন মৃত্যু মেনে নিতে পারছেন না তাঁর পরিবারের সদস্যরা। তাঁরা জানিয়েছেন, দীর্ঘদিন ধরেই অফিসের পর খেলতে যেতেন শ্যাম। মঙ্গলবারও সেই নিয়মের অন্যথা হয়নি। কিন্তু স্টেডিয়াম থেকে আর ফিরলেন না শ্যাম। তাঁর কোনও শারীরিক সমস্যা ছিল না বলেই জানিয়েছে পরিবার। কিন্তু মঙ্গলবার এক লহমায় নিভে গেল তাঁর জীবন প্রদীপ।

[আরও পড়ুন: ‘পুলিশকে মারতে বলছে সেই প্রমাণ কোথায়?’, নওশাদ মামলায় হাই কোর্টের প্রশ্নের মুখে রাজ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement