shono
Advertisement

উত্তরপ্রদেশে দুর্ঘটনার কবলে ট্যুরিস্ট বাস, নিহত কমপক্ষে ১৭

অতিরিক্ত গতিতে বাস চালানোতেই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ধারণা পুলিশের। The post উত্তরপ্রদেশে দুর্ঘটনার কবলে ট্যুরিস্ট বাস, নিহত কমপক্ষে ১৭ appeared first on Sangbad Pratidin.
Posted: 09:11 AM Jun 13, 2018Updated: 09:42 AM Jun 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছুটির মেজাজে পরিজন, বন্ধু-বান্ধবদের সঙ্গে সফরে বেরিয়েছিলেন। কিন্তু আর বাড়ি ফেরা হল না। বুধবার সকালে মর্মান্তিক পথ দুর্ঘটনার কবলে পড়ল একটি বেসরকারি ট্যুরিস্ট বাস। প্রাণ হারালেন ১৭ জন যাত্রী। উত্তরপ্রদেশের মেনপুরির ঘটনা।

Advertisement

পুলিশ সূত্রে খবর, এদিন ভোর পাঁচটা নাগাদ ঘটে এই দুর্ঘটনা। পর্যটকদের নিয়ে রাজস্থানের জয়পুর থেকে উত্তরপ্রদেশের ফারুখাবাদের দিকে যাচ্ছিল বাসটি। কিরাতপুর গ্রামের কাছে আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডিভাইডারে ধাক্কা মেরে উলটে যায় বেসরকারি ভলভো বাসটি। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। ক্রেনের সাহায্যে দুমড়ে-মুচরে যাওয়া বাসটিকে তোলা হয়। ঘটনায় এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ১৭ জনের। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই অনুমান পুলিশের। মেনপুরি জেলাশাসক প্রদীপ কুমার জানিয়েছেন, ঘটনায় আহত অন্তত ৩৫ জন যাত্রী। যাঁদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাঁদের উদ্ধার করে ইতাওয়া জেলার সাফাই হাসপাতালে ভরতি করা হয়েছে। অতিরিক্ত গতিতে বাস চালানোতেই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ধারণা পুলিশের।

[ফের উত্তপ্ত উপত্যকা, পাক সেনার গুলিতে শহিদ চার বিএসএফ জওয়ান]

বাসের যাত্রীরা জানাচ্ছেন, শুধু ভিতরেই নয়, বাসের ছাদে বসেও অনেকে সফর করছিলেন। তাঁরাই সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন। পাশাপাশি যাত্রীরা এও জানান, রাস্তা ফাঁকা থাকায় অত্যধিক গতিতে গাড়ি চালাচ্ছিলেন চালক। আর তাতেই দুর্ঘটনা ঘটে। আহত গাড়ির চালকেরও চিকিৎসা চলছে হাসপাতালে। গোটা ঘটনায় ইতিমধ্যেই শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। নিহতদের পরিবারের প্রতি সহানুভূতি জানিয়েছেন। পাশাপাশি আহতদের চিকিৎসার যাতে কোনও গাফিলতি না হয়, সেদিকেও নজর দিতে বলেন মুখ্যমন্ত্রী। গোটা ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

[কীভাবে অনন্তনাগে হামলা চালায় জঙ্গিরা? প্রকাশ্যে ভিডিও ফুটেজ]

The post উত্তরপ্রদেশে দুর্ঘটনার কবলে ট্যুরিস্ট বাস, নিহত কমপক্ষে ১৭ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার