Advertisement

গেট বন্ধ হাসপাতালের, রাস্তাতেই ঘুরে বেড়ালেন ৬৯ জন করোনা আক্রান্ত রোগী

01:59 PM Apr 25, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চূড়ান্ত গাফিলতির নিদর্শন যোগীর রাজ্যে। হাসপাতালের গেট বন্ধ থাকায় ৬৯ জন করোনা আক্রান্ত রোগীকে প্রায় ১ ঘণ্টা ঠায় দাঁড় করিয়ে রাখা হল। উত্তরপ্রদেশের এটাওয়ার একটি কোভিড হাসপাতালের ছবি সামনে আসতেই সমালোচনার ঝড় উঠেছে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

জানা গিয়েছে, প্রায় ১১৬ কিমি দূর আগ্রা থেকে তাঁদের একটি বাসে করে এই হাসপাতালে আনা হয়। কিন্তু সেইসময় হাসপাতালের গেট বন্ধ ছিল। সে কারণে অন্তত ঘণ্টাখানেক হাসপাতালের বাইরে ঠায় দাঁড়িয়ে ছিলেন অনেকে। কয়েকজন করোনা আক্রান্ত রোগী তো আবার রাস্তায় ঘোরাঘুরি করতে থাকেন। মেডিক্যাল কলেজের তত্ববধায়ক বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডা. রাজ কুমার জানিয়েছেন, হাসপাতালের কর্মী এবং পুলিশ কর্তৃপক্ষের মধ্যে সমন্বয়ের অভাবে এমন দুর্ভাগ্যজনক ঘটনা ঘটেছে। তিনি জানিয়েছেন, নির্ধারিত সময়ের একদিন পর রোগীদের হাসপাতালে নিয়ে আসা হয়। তবে এক ঘণ্টা পরই প্রত্যেককে হাসপাতালে ভরতি করা হয়।

[আরও পড়ুন: উত্তরপ্রদেশে ৩০ জুন পর্যন্ত করা যাবে না জমায়েত, কড়া নির্দেশ যোগীর]

তবে হাসপাতালের বাইরে করোনা আক্রান্ত রোগীর ঘুরে বেড়ানোর অভিযোগ অস্বীকার করেছেন তিনি। স্থানীয় থানার ওসি চন্দ্রপাল সিং অব্যবস্থার অভিযোগ পেয়ে ঘটনাস্থলে আসেন বলে জানা গিয়েছে। তিনি জানিয়েছেন, স্বাস্থ্যকর্মীরা জানতে পেরেই রোগীদের হাসপাতালে ভরতি করে নেন। তবে আগে থেকে না জানিয়েই রোগীদের হাসপাতালে নিয়ে আসা হয়েছিল বলে অভিযোগ তাঁর। রোগীদের ঘুরে বেড়ানো অত্যন্ত দুর্ভাগ্যজনক ঘটনা। গোটা ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা যোগী প্রশাসনের স্বাস্থ্যদপ্তরকে অস্বস্তিতে ফেলেছে।

[আরও পড়ুন: স্বাস্থ্য পরিষেবার নামগন্ধ নেই, সাহায্যের আরজি ‘হটস্পট’ আহমেদাবাদের বাসিন্দাদের]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post গেট বন্ধ হাসপাতালের, রাস্তাতেই ঘুরে বেড়ালেন ৬৯ জন করোনা আক্রান্ত রোগী appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next