shono
Advertisement

জেল চত্বরেই গুলিতে ঝাঁজরা কুখ্যাত গ্যাংস্টার, তদন্তের আশ্বাস যোগীর

বিজেপি বিধায়ক হত্যার অন্যতম অভিযুক্ত বজরঙ্গি। The post জেল চত্বরেই গুলিতে ঝাঁজরা কুখ্যাত গ্যাংস্টার, তদন্তের আশ্বাস যোগীর appeared first on Sangbad Pratidin.
Posted: 01:11 PM Jul 09, 2018Updated: 05:16 PM Jul 09, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জেলের মধ্যেই খুন উত্তরপ্রদেশের কুখ্যাত গ্যাংস্টার প্রেমপ্রকাশ সিং ওরফে মুন্না বজরঙ্গি। সোমবার সকালে বাগপথ জেলে তাকে গুলি করে এক বন্দি। ঘটনাস্থলেই মৃত্যু হয় মুন্না বজরঙ্গির। এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে শহরে। ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, রবিবার রাতেই ঝাঁসি জেল থেকে বাগপথ জেলে আনা হয় বজরঙ্গিকে। সোমবার একটি মামলায় তাকে স্থানীয় আদালতে পেশ করার কথা ছিল। এদিন ভোর ৫.৩০ মিনিট নাগাদ বন্দিদের চা পানের সময় হামলা চালানো হয় ওই গ্যাংস্টারের উপর। উত্তরপ্রদেশ পুলিশের ডিজি ও পি সিং জানিয়েছেন, এই ঘটনার নেপথ্যে রয়েছে বিরোধী সুনীল রাঠি গ্যাং। ঘটনার পর প্রশ্ন উঠেছে জেলের নিরাপত্তা নিয়ে। কীভাবে কারাগারের অন্দরে পিস্তল পৌঁছাল তা খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যে কর্তব্যে গাফিলতির অভিযোগে চার জেল আধিকারিককে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, মৃত গ্যাংস্টারের স্ত্রীর অভিযোগ, স্বামীকে হত্যা করা হতে পারে এমন আশঙ্কা ছিল। এই কথা তিনি পুলিশ ও প্রশাসনকেও জানিয়েছিলেন। তারপরও তাঁর স্বামীর সুরক্ষায় গাফিলতি করা হয়। এদিকে এই ঘটনায় নড়েচড়ে বসেছে রাজ্য সরকার। ইতিমধ্যে ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। হত্যা-সহ একাধিক গুরুতর অপরাধের মামলা রয়েছে মৃত গ্যাংস্টার বজরঙ্গির বিরুদ্ধে। তার মধ্যে উল্লেখ্য, বিজেপি বিধায়ক কৃষ্ণানন্দ রাইয়ের হত্যা। ২০০৫ সালে গাজিপুরে ওই বিজেপি বিধায়ক ও তাঁর সাত সমর্থককে গুলি করে হত্যা করা হয়। ওই ঘটনার অন্যতম অভিযুক্ত ছিল মৃত গ্যাংস্টার বজরঙ্গি।

[বুরহান ওয়ানির মৃত্যুবার্ষিকীতে পিডিপি নেতার স্ত্রীকে গলা কেটে খুন জঙ্গিদের ]

The post জেল চত্বরেই গুলিতে ঝাঁজরা কুখ্যাত গ্যাংস্টার, তদন্তের আশ্বাস যোগীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার