shono
Advertisement

গুলি চালানোর সময় ‘জয় শ্রীরাম’স্লোগান, আতিকের থেকেও বড় গ্যাংস্টার হতে চেয়েছিল হত্যাকারীরা

সাংবাদিক সেজে আতিককে খুন কর‍তে এসেছিল তিন দুষ্কৃতী।
Posted: 09:52 AM Apr 16, 2023Updated: 09:52 AM Apr 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্যাংস্টার আতিক আহমেদকে (Atiq Ahamed) খুনের নেপথ্যের কারণ কী? কেউ বলছেন রাজনৈতিক, কেউ বলছেন ব্যক্তিগত, কেউ কেউ আবার যোগী প্রশাসনের দিকেও আঙুল তুলছে। যদিও আতিককে হত্যার অভিযোগে যে তিনজনকে পুলিশ গ্রেপ্তার করেছে, তাদের বক্তব্য স্রেফ আতিকের চেয়ে বড় ‘ডন’ হওয়ার লক্ষ্যেই গ্যাংস্টারকে খুন করেছে তারা।

Advertisement

আতিক খুনে অভিযুক্ত তিন আততায়ীকেই সনাক্ত করা গিয়েছে। পুলিশের খাতায় এই তিনজনই দাগী অপরাধী। একজনের নাম লবলেশ ত্রিপাঠী, বাড়ি উত্তরপ্রদেশের বান্দায়। একজনের নামে অরুণ, তাঁর বাড়ি উত্তরপ্রদেশের কাশগঞ্জ। অপর অভিযুক্তের নাম সানি, তার বাড়ি হামিরপুর। এরা তিনজনেই নিজেদের ছাত্র বলে দাবি করেছে। যদিও পুলিশের (UP Police) খাতায় তিনজনই দাগী অপরাধী। এদের বিরুদ্ধেও একাধিক মামলা রয়েছে।

[আরও পড়ুন: নিজেকেই ধ্বংস করছিল শরীর! কিশোরীকে বাঁচালেন বাঙুরের চিকিৎসক]

চারপাশে পুলিশের কড়া নজরদারির মধ্য সাংবাদিকদের প্রশ্নের উত্তর দিতে দিতে এগিয়ে চলেছিলেন দুই ‘গ্যাংস্টার’। ঠিক তখনই তাদের মাথা লক্ষ্য করে পর পর গুলি চালায় এই দুষ্কৃতীরা। গুলি চালানোর সময় সজোরে ‘জয় শ্রীরাম’ (Jai Shri Ram) স্লোগানও দিতে শোনা যায় দুষ্কৃতীদের। যদিও গুলি চালানোর পরক্ষণেই পুলিশ তাদের ধরে ফেলে। বলা ভাল, পালানোর চেষ্টাও করেনি দুষ্কৃতীরা। জানা গিয়েছে মোট ১৩ রাউন্ড গুলি চালানো হয়েছিল। কার্তুজ উদ্ধার হয়েছে ১০ রাউন্ড।

[আরও পড়ুন: ‘মদমুক্ত’ বিহারে ফের বিষমদে মৃত্যুমিছিল, মৃত ১৬, আশঙ্কাজনক ৪৮]

পুলিশ জানিয়েছে, ভালমতো পরিকল্পনা করেই প্রয়াগরাজ এসেছিল তিন দুষ্কৃতী। সাংবাদিক সেজে গেলে আতিকের কাছে পৌঁছানো যাবে, ভেবে সাংবাদিকের বেশেই অস্ত্র নিয়ে গিয়েছিল। জিজ্ঞাসাবাদে তারা দাবি করেছে, তারা বিখ্যাত হতে চেয়েছিল। দুষ্কৃতীদের বক্তব্য, তারা আতিকের থেকে বড় গ্যাংস্টার (Gangstar) হতে চেয়েছিল। তবে এই খুনের নেপথ্যে অন্য কোনও কারণ আছে কিনা খতিয়ে দেখছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement