shono
Advertisement

ভারতীয় সিরিয়াল একঘেয়ে, পাকিস্তানে কাজ করতে চান পরেশ

কেন হঠাৎ এমন ইচ্ছা অভিনেতা-সাংসদের? The post ভারতীয় সিরিয়াল একঘেয়ে, পাকিস্তানে কাজ করতে চান পরেশ appeared first on Sangbad Pratidin.
Posted: 06:17 PM Jun 07, 2017Updated: 12:47 PM Jun 07, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্কের নয়া নাম হয়ে দাঁড়িয়েছেন পরেশ রাওয়াল। কিছুদিন আগেই সাহিত্যিক অরুন্ধতী রায় সম্পর্কে মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন অভিনেতা তথা বিজেপি সাংসদ। সেই আগুনের আঁচ সবে কমতে শুরু করেছিল। এরমধ্যেই ফের বিতর্কিত মন্তব্য করে বসলেন বলিউডের ‘বাবুভাই’। এবার পাকিস্তানি সিরিয়াল ও সিনেমায় কাজ করার ইচ্ছা প্রকাশ করলেন তিনি।

Advertisement

[জানেন, কেন শ্রীকৃষ্ণের ১৬,১০৮ জন স্ত্রী ছিলেন?]

সম্প্রতি সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে পরেশ জানান, সুযোগ পেলেই পাকিস্তানের সিনেমা কিংবা টেলিভিশন সিরিয়ালগুলিতে অভিনয় চান তিনি। এই প্রসঙ্গে ফাওয়াদ খান ও মাহিরা খানের জনপ্রিয় পাক সিরিয়াল ‘হামসফর’-এর কথা তুলে ধরেন পরেশ। অভিনেতার কথায়, যেভাবে সেদেশে কাহিনি, চিত্রনাট্য ও অভিনয় পরিবেশিত হয় তা অত্যন্ত ভাল। তার তুলনায় এ দেশের টেলিভিশন সিরিয়ালগুলিকে বেশ একঘেয়ে মনে হয় অভিনেতার।

প্রসঙ্গত, উরি হামলার পর থেকে পাকিস্তানের শিল্পীদের ভারতে কাজ করা নিয়ে বিতর্ক শুরু হয়। জানিয়ে দেওয়া হয়, এদেশের বিনোদুনিয়ায় কাজ আর করতে পারবেন না প্রতিবেশী দেশের শিল্পীরা। এরপরই দেশে ফিরে যেতে বাধ্য হন ফাওয়াদ, মাহিরারা। এমনকী, শাহরুখের ‘রইস’-এর প্রচারেও থাকতে পারেননি মাহিরা। সেই নিষেধাজ্ঞা এখনও বহাল। এর মধ্যেই বিতর্কের নয়া অধ্যায় শুরু হল পরেশের এই মন্তব্যে। কারণ কেবল অভিনেতা নন শাসকদল বিজেপির সাংসদও তিনি।

[মিতভাষী মনমোহনের কাহিনি পর্দায় কে ফুটিয়ে তুলবেন জানেন?]

কিছুদিন আগেই সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে সাহিত্যিক অরুন্ধতী রায়ের তীব্র সমালোচনা করেছিলেন পরেশ। কাশ্মীরে মানবিকতা নিয়ে প্রশ্ন তোলায় প্রখ্যাত সাহিত্যিককে জিপের সামনে বেঁধে ঘোরানোর কথা বলেছিলেন তিনি। পরে অবশ্য চাপের মুখে পড়ে সে টুইট সরিয়ে নিয়েছিলেন অভিনেতা। কারণ তাঁর উগ্র জাতীয়তাবাদ নিয়ে প্রশ্ন তুলেছিলেন অনেকে। কিন্তু পরক্ষণেই অভিনেতার মুখে পাক শিল্পীদের এই স্তুতি সৃষ্টি করল নয়া বিভ্রান্তি, এমনটাই অভিমত অনেকের।

The post ভারতীয় সিরিয়াল একঘেয়ে, পাকিস্তানে কাজ করতে চান পরেশ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement