shono
Advertisement

কেক কেটে পাকিস্তানের স্বাধীনতা দিবস উদযাপন, নেটদুনিয়ার রোষানলে ‘ভারতীয় বধূ’ অঞ্জু

সম্প্রতি শোনা যাচ্ছিল, পাকিস্তান ছেড়ে নাকি বাড়ি ফিরতে চাইছেন অঞ্জু।
Posted: 03:11 PM Aug 14, 2023Updated: 03:11 PM Aug 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখন পাকিস্তানই তাঁর ঠিকানা। তাই পড়শি মুলুকের স্বাধীনতা দিবস উদযাপনেই অংশ নিয়েছেন তিনি। কথা হচ্ছে প্রেমের টানে স্বামী, সন্তান ছেড়ে পাকিস্তানে পাড়ি দেওয়া অঞ্জুর। পাকিস্তানে তাঁর স্বাধীনতা দিবস পালনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

ধর্ম বদলে পাক (Pakistan) যুবক নাসরুল্লাকে বিয়ে করেছেন অঞজু। আর তিনিই আজ, সোমবার পাকিস্তানের স্বাধীনতা দিবস উদযাপনে অংশ নিলেন। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে, সেখানে দেখা যাচ্ছে এই বিশেষ দিন উপলক্ষে অনেকের সঙ্গে কেক কাটছেন তিনি। তবে ভারতীয় হয়েও তিনি যেভাবে পাকিস্তানের স্বাধীনতা দিবসের সেলিব্রেশনে মেতেছেন, তা দেখে ক্ষুব্ধ এদেশের নেটিজেনদের একাংশ। তাঁকে ‘দেশদ্রোহী’ তকমা দিতেও ছাড়ছেন না অনেকে।

[আরও পড়ুন: স্বাধীনতা দিবসের আগেই সাফল্য সেনার, গুলিতে নিকেশ অনুপ্রবেশকারী পাক জঙ্গি]

 

সম্প্রতি শোনা যাচ্ছিল, পাকিস্তান ছেড়ে নাকি বাড়ি ফিরতে চাইছেন অঞ্জু। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ভারতীয় বধূ জানান, ”আমার মন খুব খারাপ। বাচ্চাদের কথা মনে পড়ছে। আমার জন্যই আমার পরিবারকেও হেনস্তা হতে হচ্ছে।” সেই সঙ্গে অবশ্য পরিষ্কার করে দেন, পাকিস্তানে তিনি ভালই আছেন। সকলে তাঁর খেয়ালও রাখছেন। কিন্তু পরিবারের কথা ভেবে আর পাক ভূমে মন বসছে না তাঁর। তাই ভারতে ফিরতে চাইছেন অঞ্জু। তবে তিনি যে তাঁর নতুন পাক স্বামীর সঙ্গে ভালই আছেন, তা এই নতুন ভিডিওতে আবার স্পষ্ট হয়ে গেল।

[আরও পড়ুন: ইনস্টাগ্রামে ফলোয়ার নিয়ে বচসা, দুই সন্তানের সামনেই স্ত্রীকে খুন করল উত্তরপ্রদেশের ব্যক্তি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement