shono
Advertisement

বল হাতে নারিন ম্যাজিক, শূন্য রানে সাত উইকেট ক্যারিবিয়ান স্পিনারের

ওয়েস্ট ইন্ডিজের ক্লাব ক্রিকেটে নারিনের বোলিং স্বস্তি দিল নাইট শিবিরকে।
Posted: 09:29 AM Mar 21, 2023Updated: 09:48 AM Mar 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএল (IPL) এখনও শুরু হয়নি। কিন্তু তার আগে সুনীল নারিনের (Sunil Narine) পারফরম্যান্স স্বস্তি দেবে কলকাতা নাইট রাইডার্স (KKR) শিবিরকে। টুর্নামেন্ট শুরু হলে নারিনের ‘মিস্ট্রি বোলিং’ যে বেগ দেবে বিপক্ষকে সে কথা বলাই বাহুল্য।

Advertisement

ওয়েস্ট ইন্ডিজের ঘরোয়া ক্রিকেটে সুনীল মারিনের বিধ্বংসী বোলিং দেখার পরেও কলকাতা নাইট রাইডার্স শিবিরে স্বস্তি। সেই কারণেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ফ্র্যাঞ্চাইজির তরফ থেকে লেখা হয়েছে কুইন্স পার্ক উইটনেসড দ্য মাম্বা কিংস ম্যাজিক।

৬.৪ ওভার বল করে সাত-সাতটি উইকেট নেন নারিন। তাঁর ওভারে একটি রানও নিতে পারেনি বিপক্ষ দলের ব্যাটাররা। নিয়েছেন সাতটি উইকেট। দিনান্তে তাঁর বোলিং হিসেব বলছে, ৬.৪-৬-০-৭। 

[আরও পড়ুন: ‘আমার সময়ে দু’ বার এশিয়া কাপ জিতেছিল ভারত, কেউ কি মনে রেখেছে?’ অভিমানী শাস্ত্রী]

 

টিঅ্যান্ডটি ক্রিকেট বোর্ড প্রিমিয়ার ডিভিশন ওয়ানের ম্যাচটি ছিল কুইন্স পার্ক ক্রিকেট ক্লাব বনাম ক্লার্ক রোড ইউনাইটেডের মধ্যে। কুইন্স পার্ক ক্রিকেট ক্লাবে ছিলেন নারিন।
ক্লার্ক রোড ৩০ রানের মধ্যে হারায় তিনটি উিকেট। তার পরে পুরোটাই নারিন ম্যাজিক। সাতটি উইকেট তিনি নিলেও একটিও রান দেননি। আর এই রান না দেওয়াটাই মুগ্ধ করেছে সবাইকে। চারদিনের ম্যাচে ক্লার্ক রোড প্রথম ইনিংসে ৭৬ রান করে। দ্বিতীয় ইনিংস ৩২৫ রান করে তারা। দ্বিতীয় ইনিংসেও নারিন জাদু অব্যাহত। ছ’টি উইকেট নেন নারিন। যে ম্যাচে নারিন বল হাতে সম্মোহীত করলেন প্রতিপক্ষের ব্যাটারদের, সেই ম্যাচটিতে নামারই কথা ছিল না নারিনের। 

 

কলকাতা নাইট রাইডার্সে যোগ দেওয়ার জন্য বিমান ধরার কথা ছিল। কিন্তু উড়ান বাতিল হয়ে যাওয়ায় নারিন নেমে পড়েন খেলতে। আর মাঠে নেমেই নারিনের ম্যাজিক চলে। নাইট-ভক্তরা নারিনের এহেন বোলিং দেখার পরে বুকে বল পাচ্ছেন। আসন্ন টুর্নামেন্টে নারিন বল হাতে ভেল্কি দেখালে লাভবান হবে কেকেআর-ই। আর কেকেআর জিতলে ভক্তরা গাইতে পারবেন করবো, লড়বো, জিতবো রে। 

[আরও পড়ুন: ‘চাপ নিতে পারে না ওরা’, আইসিসি টুর্নামেন্টে ভারতের ব্যর্থতার কারণ জানালেন পাক তারকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার