shono
Advertisement

Mahendra Singh Dhoni: ‘ধোনিই সবার উপরে’! পরীক্ষার খাতায় লিখে স্কুল থেকে সাসপেন্ড এক ছাত্র

ধোনির প্রতি অন্ধপ্রেমের প্রতিদান!
Posted: 02:08 PM Dec 07, 2023Updated: 02:08 PM Dec 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চার বছর হয়ে গেল আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন। বছরের একটা নির্দিষ্ট সময় তাঁকে আইপিএল-এর (IPL) মঞ্চে দেখা যায়। প্রায় সোশাল মিডিয়াতে ভাইরাল হয়ে ওঠেন। তিনি এক ও অদ্বিতীয় মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। মাঠ এবং মাঠের বাইরে তিনি যেখানেই থাকুন, তাঁকে ঘিরে থাকে অগণিত ভক্ত। কিন্তু ধোনির প্রতি ভালোবাসা এমন পর্যায়ে যেতে পারে, সেটা জানলে চমকে উঠবেন। সোশাল মিডিয়াতে জানা গিয়েছে, দিল্লির গজোধর নামের এক ছাত্র পরীক্ষার উত্তরপত্রে ‘থালা’ লিখেছে। সেইজন্য ছেলেটিকে সাসপেন্ড করেছে স্কুল কর্তৃপক্ষ।

Advertisement

কিন্তু কেন পরীক্ষার খাতায় ‘থালা’ শব্দ লিখেছে সেই স্কুল ছাত্র?

সোশাল মিডিয়াতে ভাইরাল হওয়া স্টোরিতে দেখা যাচ্ছে, দিল্লির গজোধর নামের এক ছাত্র তার স্কুলের অঙ্ক পরীক্ষায় সব প্রশ্নের উত্তরে ‘থালা’ লিখেছে। আর এমন কাজের জন্য সেই স্কুলের ছাত্রকে সাসপেন্ড করা হয়েছে। অনেকেই এই ইস্যুতে নিজেদের মতামতও জানিয়েছেন। সোশাল মিডিয়া সাইট X-এ একজন কমেন্ট করেছেন, ‘গজোধরের অঙ্ক পরীক্ষায় থালা লেখার জায়গায় ৭ লেখা উচিত ছিল।’

[আরও পড়ুন: শাহিনদের পর রিঙ্কুরাও! মাথায় সুটকেস বইতে হল ভারতীয় ক্রিকেটারদের, ভাইরাল ভিডিও]

২০০৮ সালের প্রথম আইপিএল থেকেই চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অবিচ্ছেদ্য অংশ। গত ১৫ বছরে সিএসকের (CSK) উত্থান-পতনের সঙ্গে জড়িয়ে রয়েছেন ভারতের প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক। আর তাঁকে চেন্নাইয়ের ক্রিকেটপ্রেমীরা ‘থালা’ বলে ডাকেন। গোটা দক্ষিণ ভারত ‘থালা’ অন্তপ্রাণ। সেটা এবার প্রমাণ করলেন দিল্লির গজোধর নামের এক ছাত্র। অঙ্ক পরীক্ষার খাতার সব প্রশ্নের জবাবে ‘থালা’ লিখেছে গজোধর। এবং সাসপেন্ড হয়ে ফল পেয়েছে হাতেনাতে।

২০২৪ সালের আইপিএল নিয়ে এখন থেকেই উত্তেজনা তুঙ্গে। ধোনি নিজেও আগামী ক্রোড়পতি লিগের জন্য নিজেকে তৈরি করছেন। নিয়মিত জিম, শরীরচর্চায় মজে তিনি। গত আইপিএলে হাঁটুর চোট নিয়েই চেন্নাই সুপার কিংসকে চ্যাম্পিয়ন করিয়েছিলেন। পঞ্চমবারের জন্য চ্যাম্পিয়ন হয়েছিল ‘ইয়েলো আর্মি’। এহেন ধোনিকে সিএসকে রিটেইন করে রেখেছে। আগামী বছর তাঁকেই অধিনায়ক হিসেবে দেখা যাবে। ১৯ ডিসেম্বর মিনি নিলামের আসর বসবে। সিএসকের নিলাম টেবলে ‘ক্যাপ্টেন কুল’-এর মগজাস্ত্র কতটা প্রভাব ফেলতে পারে সেটাই দেখার।

[আরও পড়ুন: নিয়ম ভেঙে শামিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা অন্য ফ্র্যাঞ্চাইজির! বিস্ফোরক গুজরাট টাইটান্স কর্তা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement