shono
Advertisement

সন্তান না হওয়ায় ঘরছাড়া স্ত্রী, ক্ষোভে পুরুষাঙ্গ কাটলেন স্বামী

বর্তমানে ওই ব্যক্তি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভরতি রয়েছেন। The post সন্তান না হওয়ায় ঘরছাড়া স্ত্রী, ক্ষোভে পুরুষাঙ্গ কাটলেন স্বামী appeared first on Sangbad Pratidin.
Posted: 02:17 PM Jan 02, 2020Updated: 02:20 PM Jan 02, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিন বিয়ে হওয়ার পরেও কোনও সন্তান (Child) হয়নি। বিষয়টি নিয়ে স্ত্রীর সঙ্গে গন্ডগোল লেগেই থাকত। এর জেরে বর্ষবরণের রাতে নিজের পুরুষাঙ্গ কেটে ফেললেন এক মদ্যপ ব্যক্তি। ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর রাজধানী চেন্নাইয়ের নিউ ওয়াসারমেনপেট এলাকায়। বর্তমানে ওই ব্যক্তি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভরতি রয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েক বছর আগে ৩৫ বছরের দেবীর সঙ্গে ৪০ বছরের বাবু নামে ওই ব্যক্তির বিয়ে হয়েছিল। এরপর থেকে ওই দম্পতি নিউ ওয়াসারমেনপেটের সুনামি নামক একটি আবাসনে থাকত। প্রথম দু-এক বছর সব ঠিক থাকলেও পরে সন্তান না হওয়ায় গন্ডগোল শুরু হয়। আস্তে আস্তে তা চরম আকার ধারণ করে। প্রায় প্রতিদিনই দু’জনের মধ্যে অশান্তি হত। তা আর বেড়ে যায় বাবু প্রতিদিন রাতে মদ খেয়ে বাড়ি ঢোকায়।

[আরও পড়ুন: দিল্লির ব্যাটারি কারখানায় বিধ্বংসী আগুন, বিস্ফোরণে ভেঙে পড়ল বাড়ির একাংশ]

 

একদিকে সন্তান না হওয়ার যন্ত্রণা আর অন্যদিকে প্রতিরাতে মাতাল স্বামীর দৌরাত্ম্য। দুটোর মাঝে পড়ে জীবন দুর্বিষহ হয়ে উঠেছিল দেবীর। মাঝে মধ্যেই বিবাহ-বিচ্ছেদের হুমকি দিতেন। গত ২৫ ডিসেম্বর মদ্যপ স্বামীর সঙ্গে গন্ডগোল করে নিজের বাপের বাড়ি চলে যান দেবী। তবে ৩১ ডিসেম্বর রাতে ফের বাড়ি ফিরে আসেন। আর বাড়ি ফিরেই ফের বাবুকে মদ্যপ অবস্থায় দেখতে পান। বিষয়টিকে কেন্দ্র করে দুজনের মধ্যে আবার অশান্তি শুরু হয়। কিছুক্ষণ বাদে বিবাহ-বিচ্ছেদের হুমকি দিয়ে বাড়ি ছেড়ে চলে যান দেবী।

[আরও পড়ুন: যাত্রীদের সুবিধায় একটিই হেল্পলাইন নম্বর চালু করল রেল]

 

এরপরই অপমানে রান্নাঘরে গিয়ে একটি ছুরি দিয়ে নিজের পুরুষাঙ্গ কেটে ফেলেন বাবু। মদের ঝোঁকে কাজটি করে ফেলার পরে অসহ্য যন্ত্রণায় ছটফট করতে থাকেন। তাঁর চেঁচামচি শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে গিয়ে ভরতি করেন। পরে এই বিষয়ে একটি অভিযোগ দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। বাবুর অবস্থা এখনও আশঙ্কাজনক বলে জানা গিয়েছে।

The post সন্তান না হওয়ায় ঘরছাড়া স্ত্রী, ক্ষোভে পুরুষাঙ্গ কাটলেন স্বামী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement